শিরোনাম :
প্যারিস জলবায়ু চুক্তিতে যোগদানে যুক্তরাষ্ট্রকে স্বাগত দেশের প্রতিটি সংগ্রামের সূতিকাগার ঢাকা বিশ্ববিদ্যালয় পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ মাথাপিছু বৈদেশিক ঋণ ২৩৪২৫ টাকা চকরিয়া সরকারি হাসপাতালে স্বাস্থ্যসেবা নিশ্চিতে এই প্রথম প্রতিবন্ধীদের জন্য আলাদা কক্ষ বরাদ্দ পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারে শেড নির্মাণ ক্ষতিগ্রস্ত দুইশত ব্যবসায়ীকে পুনর্বাসনের নিশ্চয়তা মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু সদর-রামুতে পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়ম দুদকের মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর কারাগারে কক্সবাজার শহরে রেষ্টুরেন্টে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত, হাঁড়িসহ ৩ প্রতিষ্ঠানকে জরিমানা
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন

কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ২৬, ২০২০ ১০:৩০ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৬, ২০২০ ১০:৩০ পূর্বাহ্ণ

কক্সবাজার সদরের ইসলামাবাদ প্রাইভেট কারের ধাক্কায় টমটম চালক নিহত হয়েছে।

২৫ নভেম্বর রাত ৮ টার দিকে চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কের ইসলামাবাদ শাহ ফকির বাজারে এ ঘটনা ঘটে।

নিহত টমটম চালক মোঃ তুষার (২৫)পাশ্ববর্তী ইসলামপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের চৌকিদার ও মধ্যম নাপিতখালীর বাসিন্দা আমির হোসেনের ছেলে‌। পেশায় সে টমটম চালক।

জানাযায়, শাহ ফকির বাজারের মহাসড়কে পূর্ব পাশ থেকে পশ্চিম দিকে রাস্তা পারাপার করার সময় মোঃ তুষারকে চট্টগ্রামমুখী (ঢাকা- মেট্রো গ ১৭-৬৯৭১) নাম্বারের প্রাইভেট কার তাকে জোরে ধাক্কা দেয়। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন।

এদিকে ঘাতক কারটিকে চকরিয়া উপজেলার খুটাখালী বাসস্টেশনে জনতা আটক করে চালকসহ মালুমঘাট হাইওয়ে পুলিশেকে সোপর্দ করেন।

নিহত মোঃ তুষারের পিতা চৌকিদার আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, , আমার ভাগ্যে এটাই ছিল। আমি কোন প্রকার মামলা মোকদ্দমা দায়ের করব না।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস,আই তোফাজ্জল হোসেন অভিভাবকের আপত্তি না থাকায় সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ অভিভাবকদের কাছে হস্তান্তর এবং ঘাতক কার ও চালক তাদের হেফাজত রয়েছে এবং এ ব্যাপারে আইনুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::