শিরোনাম :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:২০ অপরাহ্ন

কক্সবাজার শহরে ভ্রাম্যমান আদালদের অভিযানে ৬ ব্যবসায়ীকে জরিমানা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৭, ২০১৮ ১১:৪৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২৭, ২০১৮ ১১:৪৮ পূর্বাহ্ণ

পবিত্র রমজানে দ্রব্যমূল্য ভোক্তাদের নাগালের মধ্যে রাখতে জেলা প্রশাসনের নিয়মিত বাজার মনিটরিং অব্যাহত রয়েছে। এর অংশ হিসেবে কক্সবাজার শহরের বড়বাজারে অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমান আদালত।

রোববার বেলা ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এই অভিযান চালানো হয়।

অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী। অভিযানে দ্রব্যমূলের তালিকা অস্পষ্ট, মেয়াদহীন ট্রেড লাইসেন্স ও অপরিচ্ছন্নতার অভিযোগে তিন মাংসের দোকানসহ ৭ টি দোকানকে ৩২ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, দ্রব্যমূল্যের মূল্য তালিকা না টাঙ্গানোর অভিযোগে ভ্রাম্যমাণ আদালত হরিমোহন ট্রেডার্সের মালিক নারায়নকে ১০ হাজার টাকা, তৈয়ব ট্রেডার্সের মালিক তৈয়ব উল্লাহহকে ৫ হাজার টাকা, ইউনুচ ট্রেডার্সের মালিক মো. ইউনুসককে ১০ হাজার টাকা, ইশরাত পারফিউমারীর মালিক সিরাজকে ১ হাজার টাকা জরিমানা করে।

এছাড়াও অস্বাস্থ্যকর পরিবেশে মাংস বিক্রির অভিযোগে রোহানকে ২ হাজার টাকা, জাফরকে ২ হাজার টাকা ও বাচ্চুকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::