শিরোনাম :
প্রধানমন্ত্রীর একান্ত সচিব পদে নিয়োগ পেলেন দুজন এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণে জড়িত আরও ২ আসামি গ্রেফতার তৌসিফের নতুন গানচিত্র আইপিএলে প্রথম সেঞ্চুরি হাঁকালেন মায়াঙ্ক মাহবুবে আলমের অবদান জাতি শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে : প্রধানমন্ত্রী সমঝোতার আড়ালে চীন সীমান্তে ভয়ঙ্কর ট্যাংক মোতায়েন করল ভারত! ষড়যন্ত্র সত্ত্বেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতি থেমে নেই: তথ্যমন্ত্রী মাহবুবে আলমের মৃত্যুতে শোক প্রকাশ করলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কমিশন গঠনের প্রস্তাব অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোভিড-টিকা নিতে ইচ্ছুক নন প্রায় অর্ধেক মার্কিনি!
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০১:১৪ পূর্বাহ্ন

কক্সবাজার শহরে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৫, ২০১৮ ৩:৩৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২৫, ২০১৮ ৩:৪০ পূর্বাহ্ণ

কক্সবাজার শহরের বৈদ্যঘোনার পাড়ায় শান্তা আকতার ওরফে মাহমুদা (২২) নামের এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা ১২ টায় পৌরসভার ৯ নং ওয়ার্ডের বৈদ্যঘোনার পাড়ার আলি হোসেন বৈদ্যর ভাড়া বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত নারী কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপেজলার জাফরাবাদ ইউপির ১ নং ওয়ার্ডের পূর্ব জাফরাবাদ গ্রামের নাজিম উদ্দিনের মেয়ে।
বাড়িওয়ালা ছেলে বাবলু জানান, রমজান মাসে শান্তা ও শরিফ উদ্দিন দম্পত্তি তাদের ভাড়াবাসায় উঠে। রোববার সন্ধ্যায় তাদের দুজনের ঝগড়া হয়। পরে বাড়িওয়ালার স্ত্রী ও প্রতিবেশীরা গিয়ে তাদেরকে শান্ত করেন। কিন্তু সোমবার বেলা ১১ টায়ও তাদের কোন সাড়া শব্দ না পেয়ে এক ভাড়াটিয়া বিষয়টি বাড়িওয়ালার স্ত্রীকে জানান।
বাবলু বলেন, অনেক ডাকাডাকির পরও তাদের আওয়াজ না পাওয়ায় পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠিয়েছে।
কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার বলেন, স্বামী পলাতক রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আশপাশের ৪ জন নারীকে থানায় আনা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::