শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:৩৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজার বিমানবন্দরে পিস্তলসহ যাত্রী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২০ অক্টোবর, ২০২১

কক্সবাজার বিমানবন্দরে পিস্তলসহ এএইচএম সেলিম নামে ৬৮ বছর বয়সী এক যাত্রীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার রাত ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি নাঈমুল হক।

তিনি জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজার থেকে ব্যাগে পিস্তল নিয়ে ঢাকায় যাচ্ছিলেন সেলিম। বিমানবন্দরের বহির্গমন স্ক্যানিং পার হওয়ার সময় বিষয়টি ধরা পড়লে পিস্তলসহ তাকে আটক করেন এপিবিএন সদস্যরা। পরবর্তীতে নিজের পিস্তলের বৈধ লাইসেন্স দেখান সেলিম।

কিন্তু তার কাছে পিস্তল আছে বিষয়টি বিমানবন্দরে ঢোকার পর কাউকে জানাননি। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেয়ার জন্য সেলিমকে কক্সবাজার সদর থানায় পাঠানো হয়েছে।


আরো খবর: