বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৬ পূর্বাহ্ন

কক্সবাজার বাসটার্মিনাল এলাকা থেকে ইয়াবাসহ হাফেজ আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৪, ২০১৮ ৩:৩৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৪, ২০১৮ ৩:৩৮ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::

কক্সবাজার কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকা হতে কথিত হাফেজ মোঃ জুবায়ের (২৪) কে চার হাজার পিস ইয়াবাসহ আটক করে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৩ এপ্রিল) রাত ৯ টার দিকে তাকে আটক করা হয়। সে উখিয়া বালুখালী পানবাজার এলাকার মোহাম্মদ হোছনের ছেলে।

ককক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা হতে কথিত হাফেজ মোঃ জুবায়ের (২৪) কে চার হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবদুল মালেক তালুকদার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর সংশ্লিষ্ট ধারা মোতাবেক কক্সবাজার মডেল থানায় তার বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে সহকারী পরিচালক সোমেন মন্ডল প্রেরিত প্রেস বিজ্ঞপ্তি থেকে নিশ্চিত হওয়া যায়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::