সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৯ অপরাহ্ন

‘কক্সবাজার পৌর নির্বাচনে আ.লীগের প্রার্থীকে বিজয়ী করতে হবে’

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১১, ২০১৮ ৯:৫৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১১, ২০১৮ ৯:৫৬ পূর্বাহ্ণ

প্রেস বিজ্ঞপ্তি:

শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিকের বিকল্প নেই। আগামী কক্সবাজার পৌর নির্বাচনে আমাদের অবশ্যই বিজয়ী হতে হবে। দলীয় নির্দেশনা অনুযায়ী সকলকে এক যোগে কাজ করতে হবে। শুক্ররবার বিকেলে গোলদীঘিরপাড় চত্বরে ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত কর্মী সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাবু দুলাল দাশের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও প্রধান বক্তা ছিলেন, সাধারন সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট রণজিত দাশ, পৌর আওয়ামীলীগের সভাপতি নজিবুল ইসলাম, সাধারন সম্পাদক বাবু উজ্জল কর, জেলা তাতীলীগের আহবায়ক আরিফুল মওলা, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর রাজ বিহারী, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আসিফুল মওলা, ডাঃ পরিমল দাশ, সেলিম নেওয়াজ, পৌর আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন, জেলা কৃষকলীগের সহ-সভাপতি এম. এ হাশেম, পৌর আওয়ামীলীগ নেতা বেলাল উদ্দিন, ১০নং ওয়ার্ডের সাধারন সম্পাদক দীপক দাশ, ৮নং ওয়ার্ডের সাধারন সম্পাদক খোরশেদ আলম রুবেল, মহিলা নেত্রী দীপ্তি দাশ ও সমাবেশ সঞ্চালনা করেন পৌর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবি ছিদ্দিক খোকন।

সমাবেশে নতুন ভোটার সদস্য সংগ্রহ ও পুরাতন ভোটার সদস্যদের নবায়ন করে সমাবেশের সমাপ্তি ঘোষণা করা হয়। এরআগে জাতীয় সংগীতের মাধ্যমে এবং কোরআন তেলেওয়াতের ও পবিত্র গীতা পাঠের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::