শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের উপ নির্বাচন যারা প্রার্থী হলেন

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

কক্সবাজার :

কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের উপ-নির্বাচনে ৯ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মঙ্গলবার (২ নভেম্বর) বিকেলে জেলা নির্বাচন অফিস সুত্রে এই তথ্য জানা গেছে।

মনোনয়ন পত্র জমা দিয়েছেন, প্রয়াত কাউন্সিলর কাজী মোরশেদ আহমেদ বাবুর বড় ভাই ও জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক কাজী শামীম আহমেদ, প্রয়াত কাউন্সিলর বাবুর স্ত্রী সানজিদা আহমেদ, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এমএ মঞ্জুর, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহেদ আলী, সাধারণ সম্পাদক মোঃ মোরশেদুল হক, যুবলীগ নেতা ফরিদুল আলম, সাবেক ছাত্রলীগ নেতা আনসারুল করিম, সাবেক কাউন্সিলর জিসানের ছোট ভাই শহিদুল ইসলাম শহিদ, মোঃ সোহেল। আগামী ৪ নভেম্বর মনোনয়ন পত্র যাছাই বাছাই করা হবে। মনোয়নপত্র প্রত্যাহার করা যাবে ১১ নভেম্বর পর্যন্ত।

এই উপ নির্বাচনে ২৮ তারিখ ভোট গ্রহন করা হবে। কলাতলী পর্যটন এলাকাসহ পৌরসভার গুরুত্বপূর্ণ এ ওয়ার্ডে ভোটার সংখ্যা সাড়ে ৬ হাজার প্রায়। এ বছরের ২৬ ফেব্রুয়ারী ১২ নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর কাজী মোরশেদ আহমেদ বাবু (৩৯) মৃত্যুবরন করলে আসনটির উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন।


আরো খবর: