শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজার থেকে প্রাইভেটকার যোগে ইয়াবার চালান নিয়ে ঢাকায় আটক, কার জব্দ

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

রাজধানীতে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার
রাজধানীর খিলক্ষেত এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ মো. বিপুল (৩০) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপস্ অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জানান, সোমবার (২৮ মার্চ) রাতে র‌্যাব-১, উত্তরার একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে খিলক্ষেত থানার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক হয়ে কিছু মাদক কারবারি প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্যসহ উত্তরা এলাকার দিকে আসছে।

ওই তথ্যের ভিত্তিতে দলটি নিকুঞ্জ-২ এলাকায় জনতা ব্যাংক লিমিটেড, পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্পোরেট শাখার সামনের রাস্তায় অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে মাদক ব্যবসায়ী মো. বিপুলকে (৩৬) গ্রেপ্তার করে। তিনি বগুড়া সদরের হায়দার আলী মটুর ছেলে।

এ সময় তার কাছ থেকে ৩০ হাজার পিস ইয়াবা, মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি সহযোগীদের নিয়ে পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। তিনি কক্সবাজার থেকে প্রাইভেটকার যোগে ইয়াবার চালানটি নিয়ে আসছিলেন। রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় ইয়াবা সরবরাহ করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে উদ্ধার করা মাদকসহ থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: