শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকায় পুলিশের জালে চার পাচারকারী!

ডেস্ক নিউজ
আপডেট: বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২২

রাজধানীর সবুজবাগ ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ৮ হাজার ৮শ পিস ইয়াবাসহ তিন সহ চারজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেফতাররা হলেন- শিউলি আক্তার (৫২), তার ছেলে মো. ইমরান হোসেন (৩৪), ঝর্ণা বেগম (৫০) ও মানছুরা আক্তার (২৯)।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) থেকে বুধবার (২ ফেব্রুয়ারি) পর্যন্ত ধারাবাহিক অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রো কার্যালয় (দক্ষিণ) তাদের ইয়াবাসহ গ্রেফতার করে।

বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো. ফজলুর রহমান এসব তথ্য জানান।

তিনি বলেন, ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের উপ-পরিচালক মো. মাসুদ হোসেনের নির্দেশনায় মতিঝিল সার্কেলের পরিদর্শক সুমনুর রহমানের নেতৃত্বে একটি অপারেশনাল টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।

সবুজবাগ থানার পূর্ব বাসাবো পাটওয়ারী গলি এবং যাত্রাবাড়ী থানার উত্তর বিবিরবাগিচা ও সায়েদাবাদ হুজুরবাড়ী গেট সংলগ্ন এলাকা থেকে ওই চারজনকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতাররা পরস্পর যোগসাজশে ইয়াবা পাচার ও কারবারের সঙ্গে জড়িত। জব্দ ইয়াবা তারা কক্সবাজার থেকে পাচার করে নিয়ে এসেছে। তাদের বিরুদ্ধে সবুজবাগ ও যাত্রাবাড়ী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়।

এছাড়া তাদের আদালতে সোপর্দ করে রিমান্ড আবেদন করা হয়। আদালত রিমান্ড মঞ্জুর করেছেন। তাদের সঙ্গে জড়িত অন্য মাদক কারবারীদের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে বলেও জানান ডিএনসির এই কর্মকর্তা।
জাগোনিউজ২৪


আরো খবর: