শিরোনাম :
প্যারিস জলবায়ু চুক্তিতে যোগদানে যুক্তরাষ্ট্রকে স্বাগত সিরিজ নির্ধারণী ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ দেশের প্রতিটি সংগ্রামের সূতিকাগার ঢাকা বিশ্ববিদ্যালয় পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ মাথাপিছু বৈদেশিক ঋণ ২৩৪২৫ টাকা চকরিয়া সরকারি হাসপাতালে স্বাস্থ্যসেবা নিশ্চিতে এই প্রথম প্রতিবন্ধীদের জন্য আলাদা কক্ষ বরাদ্দ পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারে শেড নির্মাণ ক্ষতিগ্রস্ত দুইশত ব্যবসায়ীকে পুনর্বাসনের নিশ্চয়তা মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু সদর-রামুতে পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়ম দুদকের মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর কারাগারে
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন

কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ৩০, ২০২০ ৯:৩৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ৩০, ২০২০ ৯:৩৪ পূর্বাহ্ণ

কক্সবাজার কারাগারে এক কয়েদি আত্মহত্যা করেছে। সোমবার সন্ধ্যায় মোঃ মোস্তফা নামের ঐ কয়েদি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তার বাড়ি কক্সবাজার সদরে। কক্সবাজার জেলা কারাগারের সুপার নেছার আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

কক্সবাজার সদর হাসপাতাল সূত্রে জানাগেছে, সোমবার সন্ধ্যায় মোঃ মোস্তফা (২৫) নামের এক কয়েদিকে হাসপাতালে আনা হয়। হাসপাতালের আনার আগেই সে মারাযায়। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কক্সবাজার জেলা কারাগারের সুপার নেছার আহমেদ জানান, কয়েদি মোস্তফা একটি মারামারি মামলার আসামী। রবিবার আদালত তার ১ দিনের রিমান্ড মন্জুর করে। আজ সোমবার সন্ধ্যায় কারাগারের ভেতরে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::