শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:০৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজারে ৬ ছিনতাইকারী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৪ মার্চ, ২০২২

কক্সবাজারের কলাতলী সুগন্ধা বীচ পয়েন্ট থেকে ৬ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১৫।

সোমবার (১৪ মার্চ) গভীর রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন কক্সবাজার সদরের পিএমখালী এলাকার মো. কালুর ছেলে শাহাবুদ্দিন (২৭), খুরুশকুল পূর্ব হামজার ডেইল এলাকার মো. আব্দুর রহিমের ছেলে শাহিন আলম রিয়াজ (১৭), ছৈয়দ আমিনের ছেলে রিফাত মিয়া (১৫), অলি আহম্মদের ছেলে সাদ্দাম হোসেন (১৫), চট্টগ্রামের চন্দনাইশ দোহাজারী ইউনিয়নের ছাগাচড় এলাকার তপন কান্তি নাথের ছেলে জনি কান্তি নাথ (২৩) ও গাইন্ধা জেলার বাদিয়াখালী ইউনিয়নের বোয়ালি স্কুল বাজার এলাকার মৃত জয়নালের ছেলে মো. খোকন (২০)। সাদ্দাম হোসেন ও মো. খোকনের বর্তমান ঠিকানা খুরুশকুল পূর্ব হামজার ডেইল এলাকা।

সোমবার (১৪ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন।

র‌্যাব জানায়, কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের দক্ষিণ পাশে সুগন্ধা পয়েন্ট এলাকায় কতিপয় অপরাধী চুরি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করার জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ৬ ছিনতাইকারীকে আটক করে। তাদের কাছ থেকে ২টি ড্যাগার, ১টি ছুরি ও ১টি খুর উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সকলেই পেশাদার ছিনতাইকারী। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: