শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজারে ২৪টি চোরাই মোবাইল ফোন উদ্ধার : গ্রেফতার-১

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

কক্সবাজারে চোরাচালান বিরোধী অভিযানে বিপুল সংখ্যক চোরাইকৃত মোবাইল সহ চোরাই চক্রের একজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

অভিযানে ২৪ টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

বুধবার রাতে জেলা পুলিশের কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ১৬ অক্টোবর সকাল ১১টার সময় সেবা টেলিকমের এক বিক্রিয় কর্মীর সরল বিশ্বাসের সুযোগে সিএনজির পিছনে রাখা ২৫টি মোবাইল নিয়ে সিএনজি চালক পালিয়ে যায়।

এ নিয়ে কক্সবাজার সদর থানায় মামলা রুজু হলে কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার একটি টিম সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষন করে সিএনজি গাড়ী শনাক্ত করে।

এসময় সিএনজি গাড়ীটি জব্দ করে ড্রাইভারকে চিহ্নিত করে।পরবর্তীতে ২০ অক্টোবর দিবাগত রাত ১টা ৩০ মিনিটের সময় চকরিয়া থানা এলাকা থেকে উক্ত আসামী সিএনজি চালককে গ্রেফতার করতে সক্ষম হয়।

এসময় আসামীর হেফাজত হতে চোরাইকৃত ২৪টি মোবাইল উপস্থিত স্থানীয় জনগন ও সাক্ষীদের সামনে জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।


আরো খবর: