শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজারে সড়ক দূর্ঘটনায় শিক্ষক নিহত

নিজস্ব প্রতিবেদক
আপডেট: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মো. নুরুল আলম (৩৬) নামের এক শিক্ষক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার হারবাং লালব্রীজ এলাকায় হাইয়েচ ও শ্যামলী চেয়ারকোচের মুখোমুখি সংঘর্ষে তিনি মারা যান।

নিহত শিক্ষক বান্দরবান ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের এক শিক্ষক মাস্টার নুরুল আলম চকরিয়া পৌর এলাকার ৭নং ওয়ার্ডের বিনামারা গ্রামের বাসিন্দা মোশতাক আহমদের মেজো ছেলে। তিনি বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে বাংলা বিভাগের সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

সংসার জীবনে তিনি এক ছেলে ও দুই মেয়ের সন্তানের জনক। তার সহর্মীনি হিফতুল মাওয়া রুমু কোরালখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।
সিবিএন


আরো খবর: