শিরোনাম :
রোহিঙ্গা মহিলারা প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছে সড়ক-মহাসড়কে সকল ধরনের অবৈধ চাঁদাবাজী রুখতে হবে- শাহজাহান খাঁন এমপি টেকনাফ শাহপরীর দ্বীপ খেলার মাঠ অবৈধ দখল মুক্ত করল সহকারী কমিশনার কক্সবাজার জেলায় পাঁচ বছরে মানুষের আক্রমণে ২১টি হাতির মৃত্যূ কক্সবাজারে জলবায়ু উদ্বাস্তু ও বিমানবন্দর সম্প্রসারণে আরও একটি আশ্রয়ণ’ প্রকল্প : ভূমিহীন ৩,৮০৮ পরিবার পাবে ১১৯টি ভবন চকরিয়ায় মাতামুহুরী নদীর তীরে পলিথিন মোড়ানো শিশুর মরদেহ উদ্ধার ধরে নিয়ে যাওয়া ৯ বাংলাদেশী জেলেকে বিজিবি’র কাছে হস্তান্তর করল বিজিপি কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ৩ সদস্য নিয়োগ সিরাজুল মোস্তফা কেন্দ্রে; জেলার ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:২৭ পূর্বাহ্ন

কক্সবাজারে সন্ত্রাসী ‘ক্রসফায়ার শুক্কুর’ আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৮, ২০১৮ ৪:০১ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৮, ২০১৮ ৪:০১ পূর্বাহ্ণ

সংবাদদাতা:
কক্সবাজার শহরের লাইট হাউস কটেজ জোন এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী আব্দুস শুক্কুর প্রকাশ ক্রসফায়ার শুক্কুরকে (৩০) আটক করেছে পুলিশ। বুধবার দিনগত রাত দেরটার দিকে আল ছাহাব কটেজের ১০৪ নাম্বার রুমে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।আটক শুক্কুর ওই এরাকার গুরা মিয়া মাঝির ছেলে।
স্থানীয়রা বলছে, সন্ত্রাসী শুক্কুর অস্ত্রসহ পুলিশের হাতে আটক হয়েছে। তবে পুলিশ বলছে তার কোন অস্ত্র পাওয়া যায়নি। তাকে জুয়ার আসর থেকে আটক করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, শুক্কুরের বিরুদ্ধে পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাতসহ একাধিক মামলা রয়েছে। সে নিয়মিত সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাওয়ায় ২০০৭ সালে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে তার ডান পায়ে গুলি লাগে। সেই থেকে তাকে ক্রসফায়ার শুক্কুর বলে। এরপরও সে নিজেকে পরিবর্তন না করে বরাবরেই সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। শুক্কুর শহরের চিহ্নিত তালিকাভূক্ত সন্ত্রাসী। সে ছিনতাই ও মাদক ব্যবসা পরিচালনা করেন।
আটকের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ কামরুল আজম জানান, তাকে জুয়ার আসর থেকে আটক করা হয়েছে। অস্ত্রের ব্যাপারে বলেন, বিষয়টি তিনি জানেন না।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::