শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:২১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজারে সন্ত্রাসীর ছুরিকাঘাতে কলেজ ছাত্রের মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৮ মার্চ, ২০২২

কক্সবাজারে কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রিদুয়ান নামের কলেজ ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

সোমবার (২৮মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার সিটি কলেজের গেইটের সামনে এই ঘটনা ঘটে। ৮টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র এই তথ্য নিশ্চিত করেছেন। নিহত রিদুয়ান শহরের সাহিতিক্যা পল্লীর আবু ছিদ্দিক এর পুত্র।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কক্সবাজার সিটি কলেজে দুই গ্রুপের সংঘর্ষ হয়। এতে কলেজের অনার্স ২য় বর্ষের শিক্ষার্থী রিদুয়ানকে ছুরির আঘাত করা হয়। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করার দুই ঘণ্টা পর মারা যান তিনি।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত ওসি শেখ মনিরুল গিয়াস জানান, সন্ত্রাসীরা এক কলেজ ছাত্রকে ছুরির আঘাত করলে মারা যান তিনি। এই ঘটনায় ক্ষীপ্ত হয়ে স্থানীয়রা ৩০মিনিট পর্যন্ত সড়ক অবরোধ করে রেখেছে। পরে পুলিশ গিয়ে ঘটনা শান্ত করে।


আরো খবর: