মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৪ অপরাহ্ন

কক্সবাজারে শুটিংয়ের আড়ালে ইয়াবা চোরাচালান : লক্ষাধিক ইয়াবা ও মাইক্রোসহ আটক-২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৩, ২০১৮ ৯:১০ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২৩, ২০১৮ ৯:১০ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ::
কক্সবাজারে মিউজিক ভিডিও তৈরীর আড়ালে ইয়াবা পাচারের সময় র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে শুটিং টিমের দুই সদস্যকে লক্ষাধিক ইয়াবা ও মাইক্রোসহ আটক করেছে।
জানা যায়, ২৩ মে সকাল সোয়া ১০টারদিকে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের মেজর মোঃ রুহুল আমিন গোপন সংবাদের ভিত্তিতে কলাতলী মোড়ে একটি অভিযান চালিয়ে (ঢাকামেট্রো-চ-৫১-৭৬৯৩) মাইক্রো তল্লাশী করে টাংকির ভেতরে বিশেষ কায়দায় লুকানো ১লক্ষ ৮হাজার পিস ইয়াবা বড়ি ও মাইক্রোসহ রাজশাহীর রাজপাড়া থানার ডিংগাডোবা গ্রামের মোঃ আজিজুর রহমানের পুত্র মোঃ আসলাম সরকার (৪০) ও চারঘাট থানার মিয়াপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের পুত্র মোঃ মাসুদ রানা (৩২) কে আটক করে। ইয়াবাসহ আটককৃতদের সংশ্লিষ্ট মাদক আইনের মামলায় কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। উল্লেখ্য রাজশাহীর “সরকার প্রোডাক্টশন হাউস” এর ব্যানারে শুটিং ব্যবসার আড়ালে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::