শিরোনাম :
ঘুমধুম পুলিশে ত্রিশ লাখ টাকার তিনটি স্বর্ণের বার উদ্ধার,এক রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় বিএনপির বৃক্ষ রোপন উদ্বোধন করলেন সাবেক এমপি শাহজাহান চৌধুরী ২৪ জুন খুলছে হোটেল মোটেল ও গেস্ট হাউস, বন্ধ থাকবে পর্যটন কেন্দ্র কলাতলীতে কউকের অভিযানে ভেঙ্গে দেয়া হলো ৩টি অবৈধ স্থাপনা চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ প্রভাষকের মৃত্যু পার্বত্য বান্দরবানকে সম্প্রীতির মডেল জেলা হিসেবে রূপান্তরিত করতে হবে: পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর বিচারের আশায় ৬ মাস ধরে গ্রাম আদালতে আসে আর যায় পেকুয়ার বাদশা উখিয়ায় বিশ্ব শরনার্থী দিবস উদযাপন ; রোহিঙ্গাদের প্রত্যাবাসন যেন দ্রুত নিশ্চিত করা হয় চকরিয়ায় বাগানের ফলনকৃত ৪৫০ পেঁপে গাছ নির্বিচারে কেটে সাবাড়, আটক ১ চকরিয়ায় প্রধানমন্ত্রীর উপহার জমিসহ নতুন বাড়ি পেলেন তিনশত দরিদ্র ভুমিহীন পরিবার
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

কক্সবাজারে ব্যবসায়ীদের সতর্ক করেছে ভ্রাম্যমাণ আদালত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৪, ২০১৮ ৬:৩৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৪, ২০১৮ ৬:৩৭ পূর্বাহ্ণ

আসন্ন রমজান উপলক্ষে কক্সবাজার শহরের বিভিন্ন বাজারের ব্যবসায়ীদের সতর্ক করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত এই অভিযান পরিচালিত হয়।

পৃথকভাবে তিনটি ভ্রাম্যমাণ আদালত শহরের বাহারছড়া বাজার, কানিয়া বাজার, বড়বাজার, কলাতলী বাজার, কালুর দোকান বাজারে অভিযান পরিচালনা করে এসময় রমজানের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দর, পরিমাপ, অতিরিক্ত মজুদসহ বিভিন্ন বিষয়ে ব্যবসায়ীদের সতর্ক করা হয়।
তিনটি অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম জয়, জুয়েল আহমেদ ও খোরশেদ আলম চৌধুরী। অভিযানে আরও ছিলেন জেলা মার্কেটিং কর্মকর্তা মো. শাহজাহান।
নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম জয় বলেন, এই অভিযানটি ছিল রমজান উপলক্ষে সচেতনতা ও সতর্কতামূলক। এই অভিযানে ব্যবসায়ীদের প্রাথমিকভাবে সতর্ক করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে। এরপরও দাম, পরিমাপ কিংবা অন্যকিছুতে গ্রাহকদের ঠকানোর অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ