শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৪ অপরাহ্ন

কক্সবাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৮, ২০১৮ ৬:৪৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৮, ২০১৮ ৬:৪৬ পূর্বাহ্ণ

কক্সবাজার শহরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আল আমিন বাবু (১৯) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সে শহরের ঝাউতলা গাড়ির মাঠ এলাকার আবুল কাশেমের ছেলে।
আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে শহরের বার্মিজ মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, বাবু নামের ওই যুবক পেশায় সেনিটারী শ্রমিক। প্রতিদিনের মত মঙ্গলবার সকালে বার্মিজ মার্কেট এলাকার একটি নির্মাণাধীন ভবনে সেনিটারীর কাজ করতে যায় বাবু। সেখানে কাজ করার সময় দুপুর ২ টার দিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারায় বাবু। মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় কক্সবাজার সদর হাসপাতালের মর্গের সামনে কথা হয় নিহতের বাবা আবুল কাশেমের সাথে।
তিনি সিভয়েসকে বলেন, প্রতিদিনের মত আজও কাজ করতে গিয়েছিল সে। দুপুরে ফোন করে একজন বলল আপনার ছেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। কিভাবে মারা গেছে, কেন মারা গেছে আদৌ জানি না।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::