শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজারে পৃথক অভিযানে গাঁজা, মদ ও বিয়ারসহ আটক ২

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৩ মার্চ, ২০২২

কক্সবাজার শহরের দক্ষিণ কলাতলী এলাকায় দুটি পৃথক অভিযানে ৫০ কেজি গাঁজা, ৪০ বোতল বিদেশি মদ ও ১৬ ক্যান বিয়ারসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।শুক্রবার (১২ মার্চ) দিবাগত রাতে এ অভিযান চালানো হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. বিল্লাল উদ্দিন এ তথ্য জানান।

তারা হলেন, মৌলভী আব্দুল্লাহ (৫২) ও ফাতেমা (৪০) এরা দুইজনই বর্তমানে দক্ষিন কলাতলীর বাসিন্দা।

রসিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. বিল্লাল উদ্দিন জানান, শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর সময় তাকে আটক করে। পরে তার দেওয়া তথ্য মতে তার বসতঘরের পিঁছনে মাটির নিচ থেকে প্লাস্টিকের বস্তা হতে ৫০কেজি গাঁজা উদ্ধার করা হয়। এইদিকে, একই রাতে ওই এলাকায় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময়ন ৪০ বোতল মদ ও ১৬ ক্যান বিদেশী বিয়ারসহ মহিলা মাদককারবারী ফাতেমাকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান তারা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে মাদকদ্রব্য দেশের বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করে বিক্রয় করে আসছে।

তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে


আরো খবর: