শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজারে নামাজরত অবস্থায় এক মুসল্লীর মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক
আপডেট: বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২

মাগরিবের নামাজ আদায় করতে গিয়ে (চেয়ার বসে) ঢলে পড়ে মৃত্যু বরণ করেছেন হাজী মুহাম্মদ নুরুল আলম (৫১)। ইন্না-লিল্লাহ….. রাজেউন।

বুধবার (২৬ জানুয়ারী) মাগরিব নামাজরত অবস্থায় তিনি নিজ বাড়ীতে তিনি মৃত্যু বরন করেন।

তিনি কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ড পশ্চিম গোমাতলী চরপাড়া গ্রামের মরহুম আবদু করিম দফাদারের পুত্র এবং ঈদগাঁও বাসষ্টেশস্থ আরফাত মার্কেটের সত্বাধিকারী হাজী ফেরদাউসুল আলমের ছোট ভাই। তিনি ৩ কন্যা ও ১পুত্র সন্তানের জনক।

আগামীকাল সকাল সাড়ে ১১ টার সময় পশ্চিম গোমাতলী চরপাড়া জামে মসজিদ মাঠে মরহুমের জানাযার নামাজ আদায় করা হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ঈদগাঁও উপজেলা আ’লীগ আহবায়ক আবু তালেব, পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ ও ওয়ার্ড মেম্বার আলা উদ্দীন জনি।


আরো খবর: