শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজারে দেশীয় অস্ত্রসহ ৬ জলদস্যু আটক!

নিজস্ব প্রতিবেদক
আপডেট: শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২

মহেশখালী চ্যানেল থেকে ৩টি দেশীয় অস্ত্র ও গোলাবারুদসহ ৬ জন জলদস্যুকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

গ্রেফতারকৃত জলদস্যরা হলেন বাদশা মিয়ার ছেলে মো. নেজাম উদ্দিন (২১),মঞ্জুর মাঝির ছেলে মো.শাকিল (২৪),আবু তাহের এর ছেলে সাজ্জাদ (৩৫),আবুল কাশেম এর ছেলে মো.সুজন (২৪),শাহ আলম এর ছেলে মো.মানিক (৩২) ও ইউসুফ জালালের ছেলে মো. ওমর ফারুক (২১)।

শনিবার (১৫ জানুয়ারী) সন্ধায় অতিরিক্ত পুলিশ সুপার সিনি সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো.আবু সালাম চৌধুরী এ তথ্য জানান।

এসময় তিনি জানান,গত শুক্রবার ( ১৪ জানুয়ারি) রাতে র‍্যাব-১৫ গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয় যে কতিপয় জলদস্যু কক্সবাজার জেলার সদর থানার খুরুশকুল ইউনিয়নের খুরুশকুল মাঝিরঘাট ব্রীজের নিচে সমবেত হয়ে মহেশখালী চ্যানেল দিয়ে সমুদ্রে বোট ডাকাতি করার উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহণ করেছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫,সিপিএসসি ক্যাম্প এর আভিযানিক দল তাদের গ্রেফতারের নিমিত্তে সাধারণ জেলের ছদ্মবেশে সমুদ্রে আভিযানিক তৎপরতা বৃদ্ধি করে। এক পর্যায়ে শুক্রবার ( ১৫ জানুয়ারি) রাত ১:০৫ টার দিকে বর্ণিত স্থান হতে কিছু ব্যক্তির অবস্থান সনাক্ত করে কাছে গেলে ডাকাত দলের সদস্যরা পলায়নকালে আভিযানিক দলের সদস্যরা তাদের ধাওয়া করে এবং ৬জন জলদস্যুকে গ্রেফতার করা হয়।

এসময় বর্ণিত ঘটনায় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে অপরাধীদের হেফাজত হতে ১ টি দেশীয় একনলা বন্দুক,১ টি থ্রি-কোয়ার্টারগান,১ টি দেশীয় পিস্তল ও ১১ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।


আরো খবর: