শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজারে ট্যুরিস্ট জিপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে ট্যুরিস্ট জিপ নিয়ন্ত্রণ হারিয়ে গিয়ে পড়েছে খাদে। এতে গাড়িটিতে থাকা ৮জন পর্যটক গুরুতর আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে কক্সবাজারের টেকনাফ বাহারছড়ার চকিদারপাড়া মেরিনড্রাইভ বড় ব্রিজে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর মোহাম্মদ।

নূর মোহাম্মদ জানান, বৃহস্পতিবার একটি পর্যটকবাহী ট্যুরিস্ট জিপ কক্সবাজার থেকে টেকনাফের দিকে যাচ্ছিল। চকিদারপাড়া এলাকার স্থানীয় এক ব্যক্তি মোটরসাইলে করে যাচ্ছিলেন। এ সময় বাহারছড়া চকিদারপাড়া মেডিনড্রাইভ এলাকায় পৌঁছালে ট্যুরিস্ট জিপটি মোটরসাইকেলটিকে সাইড দিতে যায়। কিন্তু জিপের চালক গাড়ির ওপর নিয়ন্ত্রণ হারান। এতে জিপটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। পরে গুরুতর আহতদের উদ্ধার করে চট্টগ্রাম সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনাস্থলের পাশে অবস্থিত চা দোকানদার সোহেল এবং প্রত্যক্ষদর্শী সলিম উল্লাহ বলেন, চকিদারপাড়া মো. আবদুল্লাহ তার মোটরসাইকেল নিয়ে বাইরোড দিয়ে মেরিনড্রাইভে উঠছিল। টেকনাফগামী একটি পর্যটকবাহী ট্যুরিস্ট জিপ বাইরোডের মাথায় চলে আসে। এ সময় গাড়িটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ৮ জন গুরুতর আহত হন।


আরো খবর: