শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজারে চিহ্নিত ছিনতাইকারীসহ ১২ জন গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২১ মার্চ, ২০২২

বিশেষ প্রতিবেদক:

কক্সবাজার শহর ও শহরের উপকন্ঠের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চিহ্নিত ছিনতাইকারী শাহীন ওরফে বুলেটসহ ১২ জনকেগ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। শনিবার সন্ধ্যা থেকে রবিবার ভোর পর্যন্ত পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদেরগ্রেফতার করা হয় বলে জানিয়েছেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.সেলিম উদ্দিন।

পরিদর্শক মো.সেলিম দাবি করেন, কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান, পিপিএম এর নির্দেশনায় ও কক্সবাজারসদর মডেল থানার অফিসার ইনচার্জ এর সার্বিক তত্বাবধানে সদর মডেল থানা পুলিশ শনিবার সন্ধ্যা থেকে রবিবার ভোর পর্যন্তপুলিশ অভিযান চালায়। ওই সময় চিহ্নিত ছিনতাইকারী সহ ১২ জনকে গ্রেফতার করা হয়।

এর মধ্যে ছিনতাইকারী একজন, পরোয়ানাভূক্ত ৪ জন, চুরির অপরাধে একজন, গণশান্তি বিঘ্নিত অপরাধে ২ জন, হোটেল–মোটেল জোন এলাকায় পতিতাবৃত্তির অপরাধে ৩ জনকে গ্রেফতার করা হয়।

তাদের রবিবার আদালতে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছে তিনি।


আরো খবর: