শিরোনাম :
সকল ষড়যন্ত্রের জাল ভেদ করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবেই: শামীম চুমু খেতেও ভয় পাচ্ছেন সালমান সুয়ারেজের বিদায়ে মেসির আবেগঘন বার্তা রিজার্ভ চুরির মামলার নোটিশ পেয়েছে সেই ক্যাসিনো পাকিস্তানেরগোয়েন্দা সংস্থার সাথে বিএনপির সম্পর্ক অনেক পুরনো: তথ্যমন্ত্রী এবার লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা ৫৪ হাজার রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে বাংলাদেশকে অনুরোধ জানিয়েছে সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর ঐকান্তিক চেষ্টায় রেলওয়ে তার হারানো যৌবন ফিরে পেয়েছে : রেলমন্ত্রী বর্তমান যুগে উন্নয়নের প্রধান হাতিয়ার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নির্ভর শিক্ষা: স্পিকার ইসরায়েল ইস্যুতে এবার ট্রাম্পকে এক হাত নিলেন সৌদি প্রিন্স
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৩ অপরাহ্ন

কক্সবাজারে ‘ককটেল’ পার্টিতে মদ্যপানে বিষক্রিয়া: নিহত ১ আহত ২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৯, ২০১৮ ১১:২০ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২৯, ২০১৮ ১১:২০ পূর্বাহ্ণ

কক্সবাজারে মদ্য পানের পর বিষক্রিয়ায় এক যুবক নিহত ও আরো ২ যুবক আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে কক্সবাজার শহরের কলাতলীস্থ ঝরঝরিকুয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জুয়েল (২৫) স্থানীয় মৃত নুরুল আলমের ছেলে। তার মৃতদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বাকী দুইজনকে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আটক করা হয়েছে। বর্তমানে তাদের পুলিশী হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে শহরের কলাতলীস্থ ঝরঝরিকুয়া এলাকার মৃত নুরুল আলমের ছেলে জুয়েল তার অপর দুই বন্ধু, দরিয়ানগর বড়ছড়ার কাজী আবদুল খালেকের ছেলে কাজী কামাল (২৫) ও কাছিম সওদাগরের ছেলে জয়নাল জনিকে (২৩) নিয়ে নিজবাড়িতে ‘ককটেল’ পার্টির আয়োজন করে। এসময় জুয়েলের বাড়িতে পরিবারের অন্য সদস্যরা ছিলনা। প্রায় এক ঘন্টা ধরে ককটেল পার্টি চলার এক পর্যায়ে তিনজনই বমি করতে শুরু করে। পরে তারা অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে আশেপাশের লোকজন খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে জুয়েল মারা যায়। হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর সন্ধ্যায় বাকী দুইজনের জ্ঞান ফিরে এলেও তারা এখনও স্পষ্ঠভাবে কথাবার্তা বলতে পারছে না। হতাহত তিনজনই স্বেচ্ছাসেবকলীগের নেতা বলে জানা গেছে।
কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার জানান, ঘটনার পর নিহত জুয়েলের বাড়িতে অভিযান চালিয়ে মদের বোতল, বিয়ারের ক্যান ও আচারের প্যাকেট উদ্ধার করা হয়েছে। ঘটনা তদন্তের জন্য নিহত জুয়েলের দুই বন্ধুকে আটক করা হয়েছে। তারা সুস্থ হয়ে ওঠলে জিজ্ঞাসাবাদ শুরু হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::