বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৬ অপরাহ্ন

কক্সবাজারে ইয়াবা ব্যবসায়ীর ১৫ বছরের কারাদন্ড

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৬, ২০১৮ ৯:৫৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২৬, ২০১৮ ১০:০১ পূর্বাহ্ণ

মো. শাকের (৩৩) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে ১৫ বছরের স্বশ্রম কারাদন্ড দিয়েছে কক্সবাজার অতিরিক্ত জেলা জজ আদালত। মঙ্গলবার বেলা আড়াইটায় কক্সবাজার জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম ওই রায় দেন। সাজাপ্রাপ্ত শাকের টেকনাফ উপজেলার সাবরং উপজেলার খয়রাতি পাড়ার আবুল কালাম আজাদের ছেলে।
আদালত সূত্র জানায়, শাকের ২০১৫ সালের ৩০ মে ১৮ হাজার ইয়াবা ও ১৬ হাজার ৭৪০ টাকাসহ বসতবাড়ি থেকে আটক হয়। ওই মামলায় ২৩ জুন শাকেরকে একমাত্র অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ। কিন্তু অভিযুক্ত শাকের জামিন বের হওয়ার পর আর আদালতে হাজির হয়নি। ওই মামলার দীর্ঘ প্রক্রিয়া শেষে আসামীর অনুপস্থিতিতে আদালত ওই রায় ঘোষনা করেন।
কক্সবাজার অতিরিক্ত জেলা জজ আদালতের এপিপি সুলতানুল আলম বলেন, ইয়াবা মামলায় এটি সর্বোচ্চ সাজা। এমন দৃষ্টান্ত মূলক সাজা হলে মাদক পাচার কিছুটা হলেও কমবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::