শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজারে আদালত চত্বর থেকে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, ১০ অস্ত্রসহ ৩ ধর্ষক গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৬ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারে আদালত চত্বর থেকে নারীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ৯টি দেশীয় বন্দুক উদ্ধার করা হয়।

শনিবার (২৬ মার্চ) ভোররাতে কক্সবাজারের ঈদগাঁও উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন— ঈদগাঁও উপজেলার ইসলামপুর এলাকার বাসিন্দা ফিরোজ ওরফে মোস্তাক ডাকাত, একই এলাকার মো. শরীফ ওরফে শরীফ কোম্পানি ও নুরুল ইসলাম। তিনজনই সম্প্রতি শহরের আদালত চত্বর থেকে নারীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার আসামি।

বিষয়টি প্রেস ব্রিফিংয়ে নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর অধিনায়ক খায়রুল ইসলাম সরকার। তিনি জানান, শনিবার ভোররাতে ঈদগাঁও উপজেলার নাপিতখালী এলাকা থেকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার তিন আসামি গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাদের আস্তানা থেকে মাটি খুড়ে একটি বিদেশি পিস্তল, ৯টি দেশীয় আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে ধর্ষণ, ডাকাতি, চাঁদাবাজি ও বন দখলের একাধিক মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ঈদগাঁও থানায় হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, গত ১৪ মার্চ কক্সবাজারের আদালত চত্বর থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ তুলেন এক নারী। ওই অভিযোগের প্রাথমিক তদন্ত শেষে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করে ওই নারী। এ মামলায় এ তিনজনসহ আরও একজন এজাহার নামীয় আসামি রয়েছে।


আরো খবর: