শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ২৪, ২০২০ ১১:০৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৪, ২০২০ ১১:০৯ পূর্বাহ্ণ

পুলিশ ক্লিয়ারেন্স ও পাসপোর্টের ভেরিফিকেশনের জন্য কোন রকম অর্থ লেনদেন না করতে কক্সবাজার জেলার সকল নাগরিকের প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার অর্ধশতাধিক সেবা প্রার্থীদের পাসপোর্ট ও আবেদনকৃত পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণকালে একথা জানান পুলিশ সুপার।

পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান,জেলায় প্রতিটি থানায় পুলিশি সেবা গ্রহণের জন্য কোন ধরনের হয়রানি কিংবা অনিয়মের শিকার হলে পুলিশ সুপারকে সরাসরি অবহিত করার পরামর্শ দেন।এ ব্যাপারে কোন দালাল , টাউট কিংবা মধ্যস্থতাকারী শরণাপন্ন না হওয়ার জন্য পরামর্শ প্রদান করেন।

তিনি জানান,পুলিশ ক্লিয়ারেন্স এর জন্য সরকারি ফি বাবদ চালানের মাধ্যমে ৫০০ টাকা ব্যাংকে জমা দিতে হয় মর্মে ।আর এর বাইরে কোন টাকা অন্য কাউকে দেয়ার প্রয়োজন নাই।

এসময় জেলা পুলিশের উধ্বতন কর্মকর্তা এবং সেবা প্রার্থীরা উপস্থিত ছিলেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::