শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৪৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজারের ১০ উপজেলায় সম্মেলনের তারিখ জানালো কেন্দ্রীয় আওয়ামী লীগ

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৯ মার্চ, ২০২২

কক্সবাজার জেলা আওয়ামী লীগের ১০টি ইউনিটের (উপজেলা ও পৌর শাখা) সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২৪ মার্চ থেকে ২৮ মে পর্যন্ত চলবে এসব সম্মেলন।

বুধবার (৯ মার্চ) মোটেল উপলের জারা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলনে এসব উপজেলা ও পৌর শাখার সম্মেলনের তারিখ ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

ঘোষিত অনুযায়ী আগামী ২৪ মার্চ কক্সবাজার পৌর আওয়ামী লীগ, ২ এপ্রিল চকরিয়া উপজেলা, ১৫ মে কুতুবদিয়া উপজেলা, ১৬ মে মাতামুহুরী সাংগঠনিক উপজেলা, ২১ মে টেকনাফ উপজেলা, ২২ মে মহেশখালী উপজেলা, ২৫ মে ঈদগাঁও উপজেলা, ২৬ মে সদর উপজেলা, ২৭ মে পেকুয়া উপজেলা এবং ২৮ মে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রনজিত দাশ বুধবার (৯ মার্চ) সন্ধ্যায় বলেন, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করার কাজ চলছে। এরই অংশ হিসেবে কক্সবাজার জেলার সকল উপজেলায় তৃণমূলের বিরোধ নিষ্পত্তি করে দলকে শক্তিশালী করতেই সম্মেলন এবং কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হয়েছে।


আরো খবর: