শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:১৫ অপরাহ্ন

কক্সবাজারের ঝিলংজা ইউপি সদস্য কুদরত উল্লাহ সহ ১১ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৪, ২০১৮ ২:২৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৪, ২০১৮ ২:৫০ পূর্বাহ্ণ

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ইউপি সদস্য কুদরত উল্লাহ’র বিরুদ্ধে চাঁদাবাজি মামলা হয়েছে। এই মামলায় তার সহযোগী আরও ১১ জনকেও আসামী করা হয়েছে।

গত ৩০ এপ্রিল আদালতে মামলাটি দায়ের করে জেলা স্পেশাল সার্ভিস লিংকরোড় কাউন্টারের ম্যানেজার সাহাব উদ্দিন।

জানা গেছে, দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলা বাস ও মিনিবাস মালিক সমিতি পরিচালিত ‘জেলা স্পেশাল সার্ভিসের’ লিংকরোড় কাউন্টার থেকে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছে স্থানীয় ইউপি সদস্য কুদরত উল্লাহ।

গত ২০১৭ সালের ২১ জুন চাঁদার জন্য ওই কাউন্টারে হামলা চালায় । এনিয়ে ওই সময় স্থানীয় একটি দৈনিক পত্রিকায় কুদরত উল্লাহর বিরুদ্ধে সংবাদও প্রকাশিত হয়।

কিন্তু তারপরও থামেনি চাঁদা দাবী। এরই ধারাবাহিকতায় গত ২৭ এপ্রিল কুদরত উল্লাহর নেতৃত্বে ওই কাউন্টারে পূণরায় হামলা চালানো হয়।

ভুক্তভোগিরা জানান, কুদরত বাহিনীর দাবীকৃত চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করলে কাউন্টারের ম্যানেজার সাহাব উদ্দিনেক মারধর করে কাউন্টার থেকে বের করে দেয়। এসময় কাউন্টারে থাকা ৬৫ হাজার টাকা ও কিছু মূল্যবান কাগজপত্র ছিনিয়ে নেয়া হয়।

পরে ঘটনাস্থলে পুলিশ গেলে পুলিশের উপস্থিতিতে কক্সবাজার জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি অ্যাড. তাহের সিকদারকে প্রকাশ্যে হত্যার হুমকি দেয়।

ঘটনার পর ৩০ এপ্রিল কাউন্টারের ম্যানেজার সাহাব উদ্দিন বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন। মামলাটি দ্রুত তদন্ত করে কক্সবাজার সদর মডেল থানার ওসিকে প্রতিবেদন দেওয়ার জন্য নির্দেশ দিয়েছে আদালত।

মামলার বাদী সাহাব উদ্দিন বলেন, এখন মামলা তুলে নেওয়ার জন্য বার বার হত্যার হুমকি দিচ্ছে।

এব্যাপারে বক্তব্য নেওয়ার জন্য কুদরত উল্লাহর সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::