শিরোনাম :
স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা করোনা প্রতিরোধে কক্সবাজারে ফ্রেন্ডশিপয়ের ‘সারি’ আইসোলেশন ও চিকিৎসা কেন্দ্র চালু
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২:১৩ অপরাহ্ন

কক্সবাজারের ক্ষুদে ইয়াবা পাচারকারী লোহাগাড়ায় আটক : ২হাজার পিচ ইয়াবা উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৭, ২০১৮ ১১:৫২ অপরাহ্ণ | সম্পাদনা: মে ৭, ২০১৮ ১১:৫২ অপরাহ্ণ

রায়হান সিকদার,লোহাগাড়াঃ
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের আরকান মহাসড়কের খাঁন দিঘী নামক স্হান হতে অভিনব কায়দায় মুড়ির প্যাকেটের মাধ্যমে ইয়াবা পাচারকালে এক ক্ষুদে পাচারকারীকে আটক করেছে থানা পুলিশ।উক্ত পাচারকারীর নাম মোহাম্মদ আনোয়ার হোসেন(১১)।সে কক্সবাজার জেলার পুরাতন জেল গেইট এলাকার মৃত জালাল আহমদের পুত্র।সুত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে ৭মে রাত আনুমানিক সাড়ে ১০টায় লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ আবদুল জলিল ও থানার এসআই প্রভাত কর্মকারের নেতৃত্বে একটি পুলিশি টিম উল্লেখিত এলাকায় চট্টগ্রাম অভিমুখী একটি হানিফ পরিবহনে মুড়ির প্যাকেটের ভিতর তল্লাসি চালিয়ে ২হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ ক্ষুদ্রে মাদক পাচারকারীকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে। আটককৃত মাদক পাচারকারী আনোয়ার উক্ত প্রতিবেদককে বলেন,কক্সবাজার পুরাতন জেল গেইট এলাকার জনৈক আবু তাহের ইয়াবাগুলো লোহাগাড়ার বার আউলিয়া ডিগ্রী কলেজের সামনে পৌঁছে দিতে বলেন।ইয়াবাগুলো পৌছে দিতে পারলে আবু তাহের কিছু টাকা দিবেন বলেও সে জানান।লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ আবদুল জলিল উক্ত প্রতিবেদককে জানান,প্রতিদিন আমরা লোহাগাড়া থানা পুলিশ খাঁন দিঘী নামক স্হান হতে বিভিন্ন গাড়ীতে তল্লাসী চালিয়ে ইয়াবার বড় বড় চালান উদ্ধার করতে সক্ষম হয়েছি। উক্ত স্হানে হানিফ পরিবহনে আনোয়ারের হাতে একটি মুড়ির প্যাকেট ছিল।সন্দেহ হলে মুড়ির প্যাকেটে তল্লাসী চালিয়ে ২হাজার পিচ ইয়াবা উদ্ধার করে ক্ষুদে ইয়াবা পাচারকারীকে আটক করি। সে অভিনব কায়দার উক্ত ইয়াবাগুলো আমিরাবাদের বার আউলিয়া ডিগ্রী কলেজ এলাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।
এ অভিযান অব্যাহত আছেন বলেও তিনি জানান।আটককৃত ইয়াবা পাচারকারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::