শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজারের কিশোরী রোজিনা ইয়াবা নিয়ে ধরা পড়ল নাইক্ষ্যংছড়িতে

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম বলুগোলা মাঠ এলাকায় অভিযান চালিয়ে ৯ হাজার ৪০০ পিস ইয়াবাসহ এক কিশোরীকে আটক করেছে পুলিশ।

আটক কিশোরীর নাম রোজিনা আক্তার। সে কক্সবাজারের ঝিলংজা দক্ষিণ ডিককুল এলাকার আবদুল মতলবের মেয়ে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, বৃধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ বলুগোলা মাঠ এলাকায় অভিযান চালিয়ে এই নারী মাদক কারবারিকে আটক করতে সক্ষম হন।

তিনি জানান, আটক ওই নারী মাদক কারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।


আরো খবর: