মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:০০ পূর্বাহ্ন

ককসবাজার জেলাবাসীকে সাংবাদিক সোহেলের শুভেচ্ছা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ১৫, ২০১৮ ৫:৩৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ১৫, ২০১৮ ৫:৩৩ পূর্বাহ্ণ

“রমজানের তাকওয়া, হ্নদয়ে ধ্বনিত হোক দিবানিশি” ঈদুল ফিতর উপলক্ষে দেওয়া এক শুভেচ্ছা বাণীতে ককসবাজার জেলাবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে ককসবাজার জেলার কর্মরত সাংবাদিক হাবিবুর রহমান সোহেল বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর সবার জন্য আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। এই পবিত্র ঈদুল ফিতরে রামু উপজেলাসহ ককসবাজার জেলাবাসীকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক। ‘ঈদের দিন ধনী-গরিব সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন। সন্ত্রাসমুক্ত ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন চিরন্তন।’ সাংবাদিক সোহেল আরো বলেন, ‘ঈদ শান্তি, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ ও সম্প্রীতির অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে দেয় সকল শ্রেণী ও পেশার মানুষকে। একটি সুখী, সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক জাতি গঠনে ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটাতে হবে। পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে ধারণ করে দরিদ্র, অসহায়, শোষিত, বঞ্চিত, নিপীড়িত, নির্যাতিত ও বন্যার্ত মানুষগুলোর পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবান মানুষদের প্রতি আহবান জানিয়েছেন ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::