শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ওয়ালটন রাখাইন ক্রীড়া উৎসবে কাঙ্খিত ফাইনালে বড় বাজার রাখাইন চ্যালেঞ্জার্স

এম.এ আজিজ রাসেল
আপডেট: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২

ওয়ালটন রাখাইন ক্রীড়া উৎসবে দ্বিতীয় দল হিসেবে কাঙ্খিত ফাইনাল নিশ্চিত করেছে স্বাগতিক বড় বাজার রাখাইন চ্যালেঞ্জার্স।

সোমবার (২১ ফেব্রুয়ারী) সকালে বাহারছড়া মুক্তিযোদ্ধা মাঠে টুর্নামেন্টের শেষ সেমিফাইনালে পশ্চিম বড় বাজার রাখাইন টাইগার্সকে ৫ উইকেটে হারিয়ে ফাইনালে উঠে স্বাগতিকেরা। শিরোপা লড়াইয়ে স্বাগতিক দল লড়বে মহেশখালী বড় রাখাইন পাড়া ক্রিকেট একাদশের সাথে।

ট্রসে জিতে ব্যাট করতে নেমে ১২৪ রানের টার্গেট দেয় পশ্চিম বড় বাজার রাখাইন টাইগার্স। দলের পক্ষে মং ক্য হ্লা ৪২, চ প্রু ১৮, ক্য নাই ১৯, ও আউ ১৭ রান করে। বড় বাজার রাখাইন চ্যালেঞ্জার্সের আবুরি ২টি, ওয়ান জ্য ২টি, উলামং ও সেন হেন ১টি করে উইকেট লুফে নেয়।

১২৪ রানের লক্ষ্য নিয়ে খেলতে নেমে ১১ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় স্বাগতিকরা। দলের পক্ষে ছেন হেন ৪৬, মং মো ৩৯ ও জ জ ১৯ রান করে। পশ্চিম বড় বাজার টাইগার্সের হিন থেন ১টি, চচিলা ১টি ও মংছেন নাই ১টি উইকেট লাভ করেন।

ম্যাচ সেরা হয় বিজয়ী দলের ছেন হেন। তাঁকে ম্যাচ সেরার ক্রেস্ট তুলে দেন রাখাইন ক্রীড়া উৎসবের চেয়ারম্যান সাংবাদিক এম.এ আজিজ রাসেল, রাখাইন ক্রীড়া সংস্থার সভাপতি মং ছেন য়াইন, সহ-সভাপতি জ জ ইয়ুদি ও সাধারণ সম্পাদক জ জ রাখাইন।

ম্যাচ পরিচালনা করেন এম. নুরুল আলম ও নাই নাই।


আরো খবর: