শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ওয়ানডে সুপারলীগের শীর্ষে যাওয়ার সুযোগ বাংলাদেশের!

ডেস্ক নিউজ
আপডেট: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২

আফগানিস্তান সিরিজে বাংলাদেশের সামনে সুযোগ থাকছে আইসিসি ওডিআই সুপার লিগের শীর্ষে উঠার। দেশটির বিপক্ষে সিরিজ জিতলেই ইংল্যান্ডকে টপকে শীর্ষে উঠবে টাইগাররা।

ওয়ানডে সুপার লিগে বাংলাদেশের বর্তমান পয়েন্ট ৮০। সুপার লিগ চালু হওয়ার পর থেকে ১২ ম্যাচে ৮ জয় টাইগারদের। শীর্ষে থাকা ইংল্যান্ডের পয়েন্ট ৯৫। ১৫ ম্যাচে ৯ জয় রয়েছে ইংলিশদের। ম্যাচ প্রতি ১০ পয়েন্ট করে দুটি জয় পেলেই শীর্ষে উঠে আসবে বাংলাদেশ। ১ পয়েন্ট কম নিয়ে বাংলাদেশের পরেই অবস্থান ভারতের।

চমক দেখিয়ে টেবিলের চারে অবস্থান করছে আয়ারল্যান্ড। তাদের ঝুলিতে আছে ৬৮ পয়েন্ট। ৬২ ও ৬০ পয়েন্ট নিয়ে এই তালিকার পাঁচ ও ছয় নাম্বারে আছে শ্রীলঙ্কা ও আফগানিস্তান।

ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে খেলবে মোট দশ দল। আয়োজক দেশ হিসেবে সরাসরি বিশ্বকাপ খেলবে ভারত। ৭ দল বেছে নেওয়া হবে সুপার লিগ থেকে। সুপার লিগের পয়েন্ট টেবিলের প্রথম ৭ দল সরাসরি বিশ্বকাপের খেলার সুযোগ পাবে। তবে সেই ৭ দলের মধ্যে আয়োজক দল ভারত থাকলে সরাসরি খেলবে ৮ দল। বাকি দুই জায়গার জন্য সুপার লিগের বাকি দলগুলো কোয়ালিফায়ার খেলেব আইসিসির সহযোগী দেশগুলোর বিপক্ষে।


আরো খবর: