শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ওমিক্রন প্রতিরোধে কোচিং সেন্টারে অভিযান, জরিমানা

এম.এ আজিজ রাসেল
আপডেট: শনিবার, ২২ জানুয়ারি, ২০২২

এম.এ আজিজ রাসেল:

করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কোচিং সেন্টার ও বাণিজ্য মেলায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। রোববার (২২ জানুয়ারি) বিকালে বাহারছড়া এলাকায় জেলা ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশীদের নির্দেশনায় এই অভিযান চালানো হয়।

এসময় সরকারের নির্দেশনা অমান্য করে PELC কোচিং পরিচালনার দায়ে এক শিক্ষককে দন্ডিবিধি ১৮৬০ এর আওতায় ১ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়৷ সেইসাথে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত কোচিং বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়। এছাড়া বাণিজ্য মেলায় আগত দর্শণার্থী ও বিক্রেতাদের স্বাস্থ্যবিধি যথাযথভাবে প্রতিপালনের নিমিত্ত অভিযান পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী।

মোবাইল কোর্টে সহযোগিতা করেন ব্যাটালিয়ন আনসার, কক্সবাজারের সদস্যরা। জনস্বার্থে জেলা প্রশাসের অভিযান অব্যাহত থাকবে।


আরো খবর: