শিরোনাম :
মিশরে শতাধিক ছাত্রী এক তরুণের ধর্ষণ-যৌন হয়রানির শিকার! সৌরভকে সরাতে কলকাঠি নেড়েছিলেন বুকানন! কক্সবাজারে ১৬৪ নমুনা পরীক্ষায় ১৩ জন করোনা পজেটিভ আইএমএফ এর ইকোনোমিস্ট হলেন রামুর সন্তান অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবদুল মন্নান ইয়াবা পাচারকালে চট্টগ্রামে উখিয়ার যুবকসহ গ্রেফতার ২ টেকনাফ মেরিন ড্রাইভ এলাকায় ৮ হাজার ইয়াবাসহ ১ রোহিঙ্গা আটক রোহিঙ্গা ক্যাম্প হতে দেশীয় তৈরি অস্ত্র ও বুলেট উদ্ধার করোনায় উখিয়ায় বোরো ধান সংগ্রহ লক্ষ্যমাত্রা পূরণে ব্যর্থ কোভিড পরীক্ষার ফি আরোপ ‘মরার উপর খারার ঘা’ দ্রুত বাতিলের দাবি চট্টগ্রাম ক্যাবের টেকনাফে রেজিস্ট্রার ক্যাম্পের এপিবিএন পুলিশের হাতে ইয়াবাসহ আটক ১
রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৯:০৩ পূর্বাহ্ন

ঐশ্বরিয়ার সঙ্গে প্রেম করায় বিবেকের ক্যারিয়ার ধ্বংস করেন সালমান

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৬, ২০২০ ৩:৪৭ অপরাহ্ণ | সম্পাদনা: জুন ২৬, ২০২০ ৩:৪৭ অপরাহ্ণ


মুম্বাই, ২৬ জুন- বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকেই উত্তাল বলিউড। স্বজনপ্রীতির অভিযোগে নেটিজেনরা নানা রকম বিক্ষোভ প্রদর্শন করছেন। অনেক তারকারাও এ নিয়ে মুখ খুলেছেন।

সেই জের ধরে বলিউড সালমান খানের বিরুদ্ধে তোপ দাগলেন বাঙ্গালি গায়ক অভিজিৎ ভভট্টাচার্য। তিনি দাবি করেছেন অভিনেতা বিবেক ওবেরয়ের ক্যারিয়ার সালমান।

কোনো রাখঢাক না রেখে সালমানের নাম নিয়েই অভিযোগ করেন অভিজিৎ। শুধু তাই নয়, ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই, বিবেকের ক্যারিয়ার নষ্ট হয়ে যায় বলে অভিযোগ করেন এ গায়ক।

বিবেকের ক্যারিয়ার শেষ করে দিতে সালমান নিজের ক্ষমতা জাহির করেছেন বলেও অভিযোগ করেন তিনি। এমনকী, বিবেক ওবেরয়ের সঙ্গে যাতে কোনো অভিনেত্রী কাজ না করেন তার জন্য অলিখিত নির্দেশও জারি করা হয়।

তবে শুধু অভিজিতই নন, বিবেক ওবেরয়ের ক্যারিয়ার ধংসের পিছনে সালমান কী করেছেন, তা নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন পায়েল রোহতগিও। একে, ওকে ফোন করে বিবেক ওবেরয়ের ক্যারিয়ার সালমান নষ্ট করে দিয়েছেন বলে অভিযোগ করেন পায়েল।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের স্বজনপ্রীতি নিয়ে সরব হয়েছেন কঙ্গনা রানাউত, শেখর সুমন, সোনু নিগমসহ অনেক তারকা।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিজিত ভট্টাচার্য অভিযোগ করেন, সলমনের বিরুদ্ধে হিট অ্যান্ড রান মামলা, কৃষ্ণসার হরিণ হত্যাসহ একাধিক অভিযোগ রয়েছে। তবুও কেমন করে তিনি বলিউডে রাজত্ব করেন সেই প্রশ্ন তুলেছেন অভিজিৎ।

আর/০৮:১৪/২৬ জুন




কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::