শিরোনাম :
উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু পেকুয়ায় থানার ৫’শ মিটারের মধ্যে দুর্ধর্ষ ডাকাতি : অস্ত্রের মুখে জিম্মি করে টাকা লুট
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:২৬ পূর্বাহ্ন

এ বছর হচ্ছে না বাংলাদেশ-পাকিস্তান সিরিজ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১, ২০২০ ১২:৩৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১, ২০২০ ১২:৩৩ পূর্বাহ্ণ

এ বছর হচ্ছে না বাংলাদেশ-পাকিস্তান সিরিজ

[ad_1]

ইসলামাবাদ, ০১ অক্টোবর- তিন দফায় গত এপ্রিলে পাকিস্তান সফরের তৃতীয় ও শেষ দফায় একটি টেস্ট ও একটি ওয়ানডে খেলার কথা ছিল বাংলাদেশের। নিরাপত্তা নিয়ে যে চিন্তা ছিল সেটি নিয়ে সমস্যা হয়নি ঠিকই, কিন্তু বাঁধা হয়ে দাড়ায় করোনাভাইরাস।

করোনাভাইরাসের কারণে তখন স্থগিত করা হয়েছিল টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় টেস্ট এবং একমাত্র ওয়েনডে ম্যাচটি। পরে দুই দেশের ক্রিকেট বোর্ড জানায়,পরে যেকোনো সময়ে খেলা হবে। তবে সবশেষ খবর, চলতি বছরে হচ্ছে না বাংলাদেশ-পাকিস্তান সফর।

আরও পড়ুন: নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে ক্ষতিগ্রস্তদের পাশে বিসিবি

পাকিস্তানের সংবাদমাধ্যমে জানা যায়, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানিয়ে দেয়া হয়েছে, চলতি ২০২০-২১ ক্রিকেটীয় মৌসুমে বাংলাদেশ দলকে বাকি থাকা টেস্ট ম্যাচের জন্যে স্বাগত জানাতে পারবে না।

পিসিবির এক সূত্র জানিয়েছে, আগামী ২০২০-২১ মৌসুমে সিরিজের বাকি ম্যাচ আয়োজনের জন্য দুই দেশের বোর্ড (পিসিবি ও বিসিবি) একসাথে কাজ করবে।

যদিও আগামী নভেম্বরে জিম্বাবুয়ে আসছে পাকিস্তানে সীমিত ওভারের সিরিজ খেলতে। এরপর পাকিস্তান সুপার লিগের (পিএসএল) স্থগিত হয়ে থাকা নক-আউট পর্বের ম্যাচগুলো শুরু হবে। পিএসএল শেষে পাকিস্তান দল দুই টেস্ট আর তিন ওয়ানোডে খেলার জন্যে যাবে নিউজিল্যান্ডে। ফলে এ বছর বাংলাদেশের বিপক্ষে বাকি টেস্ট ম্যাচ আয়োজন করা সম্ভব না পিসিবির।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ০১ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::