শিরোনাম :
আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:২৪ পূর্বাহ্ন

এবার বাকশক্তিহীন এক মেয়ের চরিত্রে সামান্থা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১০, ২০২০ ১২:৪৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১০, ২০২০ ১২:৪৩ পূর্বাহ্ণ

[ad_1]

মুম্বাই, ১০ অক্টোবর- ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন।

অভিনয় ক্যারিয়ারে বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করেছেন সামান্থা। দক্ষিণ কোরিয়ার ব্যবসাসফল সিনেমা ‘মিস গ্র্যানি’। তেলেগু ভাষায় এটি রিমেক হয়েছে। এতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন সামান্থা। এবার বাকশক্তিহীন এক মেয়ের চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, পরিচালক অশ্বিন সারাভনান নির্মাণ করছেন নারী কেন্দ্রিক হরর ঘরানার একটি চলচ্চিত্র। এতে বোবা এক মেয়ের চরিত্র রূপায়ন করবেন সামান্থা। আগামী নভেম্বরে সিনেমাটির শুটিংয়ে অংশ নিবেন তিনি। এখন অনলাইন কর্মশালায় অংশ নিচ্ছেন সামান্থা।

আরও পড়ুন: বিপজ্জনক তারকার তালিকায় সোনাক্ষী শাহরুখ আনুশকা

কয়েক মাস আগে জানা যায়, পরিচালক অশ্বিন অভিনেতা প্রশান্তের কাছে গিয়েছিলেন। এ সিনেমার অন্যতম কেন্দ্রীয় চরিত্রে প্রশান্তকে চাইছেন এই নির্মাতা। যদিও এখনো আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হননি প্রশান্ত।

সনি এন্টারটেইনমেন্ট প্রযোজিত এ সিনেমার বড় অংশের শুটিং হবে ভারতের দেরাদুনে। রামোজি ফিল্ম সিটিতে সেট তৈরি করা হবে। এছাড়া হায়দরাবাদে গুরুত্বপূর্ণ কিছু দৃশ্যের শুটিং হবে। সিনেমাটি তামিল, তেলেগু ভাষায় নির্মিত হবে।

সামান্থা ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের শুটিং শেষ করেছেন। খুব শিগগির অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে এটি। এর মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হতে যাচ্ছে সামান্থার।

সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জানু’। তামিল ভাষার ‘৯৬’ সিনেমার রিমেক এটি। তার পরবর্তী সিনেমা ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’। বর্তমানে এই সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

এন এইচ, ১০ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::