শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:০৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

এবার নির্বাচনী মাঠে পরীমণি!

ডেস্ক নিউজ
আপডেট: বুধবার, ১২ জানুয়ারি, ২০২২

বিয়ে করা ও সন্তানসম্ভবা হওয়ার আচানক খবর দিয়ে দেড় বছরের ছুটি নিয়েছিলেন পরীমণি। এমন ঘটনার ঘোর কাটতে না কাটতে মাত্র দুই দিনের মাথায় এলো আরেক খবর।

ছুটিতে থেকেই নির্বাচন করছেন এই নায়িকা। চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে বুধবার (১২ জানুয়ারি) বিকালে পরীমণির মনোনয়নপত্র জমা পড়েছে নির্বাচন কমিশনে।

বিষয়টি নিশ্চিত করেছেন এই প্যানেলের অন্যতম সদস্য সাইমন, নিরবসহ অনেকেই। তারা জানান, মঙ্গলবার রাতেই মনোনয়নপত্রে স্বাক্ষর করেন পরী। তবে শারীরিক পরিস্থিতির কারণে বুধবার নিজে এসে সেটি কমিশনে জমা দিতে পারেননি। প্যানেলের পক্ষ থেকে সেটি জমা দেওয়া হয়।

আগামী ২৮ জানুয়ারি এই নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলে কার্যকরী সদস্য পদে নির্বাচন করছেন পরীমণি।

অতীত বিপদে সমিতিকে সেভাবে পাশে পাননি পরীমণি। উল্টো তার বিরুদ্ধেই অবস্থান নিতে দেখা গেছে মিশা-জায়েদ শাসনামলে। বিপরীতে অসহায় শিল্পীদের পাশে থাকার সুবাদে চলচ্চিত্রের তৃণমূল শিল্পীদের কাছে পরীমণি বেশ জনপ্রিয়। অভিনয়ে আসার পর থেকেই প্রতি বছর কোরবানি দিয়ে আসছিলেন এফডিসিতে। তাই ধারণা করা হচ্ছে, মাতৃত্বকালীন ছুটিতে থেকেও এই নির্বাচনে পরীমণি এগিয়ে থাকবেন সবচেয়ে।

এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। তার সঙ্গে থাকছেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে পরিচালক সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

এদিকে ১০ জানুয়ারি পরী জানান, গত বছরের ১৭ অক্টোবর পারিবারিক আয়োজনে বিয়ে করেন চিত্রনায়ক শরিফুল রাজকে। জানান সন্তানসম্ভবা হওয়ার খবরটিও।
বাংলা ট্রিবিউন


আরো খবর: