তারিখ: শুক্রবার, ১৬ই নভেম্বর, ২০১৮ ইং, ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Share:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের সেই গাঁজাখোর ছাত্র কিশোর কুমার দাসের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। ওই ছাত্র বিভাগের সভাপতির কাছে গাঁজা খাওয়ার লিখিত আবেদন করে আলোচিত ও সমালোচিত হয়েছেন। এবার তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী।

জানা গেছে, সোমবার পদার্থ বিজ্ঞান বিভাগের সভাপতির কাছে বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের এক ছাত্রী কিশোর কুমার দাসের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ দিয়েছে। পরে অভিযোগ পত্রটি বিশ্ববিদ্যালয়ের যৌন নিপীড়ন বিরোধী সেলে পাঠানো হয়েছে।

অভিযোগপত্রে ওই ছাত্রী উল্লেখ করেন ‘কিশোর কুমার দাস রোববার দুপুরে বিভাগের ছাদে তাকে যৌন হয়রানিমূলক অশালীন আপত্তিকর কথা-বার্তা বলেন। ওই ঘটনায় প্রতিবাদ করলে আমাকে দেখে নেয়ার হুমকি দেয়। এই অবস্থায় আমি বিভাগে যাতায়াতের জন্য অনিরাপদ বোধ করছি।’

বিশ্ববিদ্যালয়ের যৌন নিপিড়ন বিরোধী সেলের পরিচালক অধ্যাপক রাশেদা আখতার বলেন, ওই ছাত্র মাদকাসক্ত। তার কথাবার্তা অসংলগ্ন। আমরা তাকে পুলিশে দেয়ার চিন্তা করছি।

উল্লেখ্য, ওই ছাত্র তার পদার্থবিজ্ঞান বিভাগের সভাপতির কাছে লিখেন, ‘গাঁজা খুব ভাল জিনিস, গাঁজা সেবন করলে আমার পরীক্ষা ভালো হয়। তাই আমাকে গাঁজা খাওয়ার অনুমতি দেওয়া হোক’ বিশ্ববিদ্যালয় ছাত্রের এমন অনৈতিক দাবি নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

Share:

আপনার মতামত প্রদান করুন ::