শিরোনাম ::
একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত জেনারেল হসপিটালে চিকিৎসকের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ!
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

এবার আইকনিক স্টার পুরস্কার পেলেন ডন

নিজস্ব প্রতিবেদক
আপডেট: বুধবার, ৯ মার্চ, ২০২২

আইকনিক স্টার অ্যাওয়ার্ড পেলেন সময়ের আলোচিত কণ্ঠশিল্পী, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব এবং ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। এর মধ্য দিয়ে ডনের সাফল্যে আরো একটি পালক যুক্ত হলো। এর আগে তিনি ‘অনলাইন রিয়েল হিরোজ অ্যাওয়ার্ড এবং ঢাকা ললিতকলা একাডেমির তরফ থেকে ডিএলএ স্টার অ্যাওয়ার্ড পান।

ক্রীড়াক্ষেত্রে বিশেষ করে অবহেলিত ফেডারেশনগুলোতে পৃষ্ঠপোষক হিসেবে অবদান রাখা, দেশের মৃতপ্রায় খেলাগুলো মাঠে নিয়মিত চালু রাখার জন্যই মূলত আইকনিক স্টার পুরস্কারে সম্মানিত হলেন ডন। পিএইচ এন্টারটেইনমেন্ট এবং রিয়েল হিরোজ এক্সপো অ্যান্ড কমিউনিকেশনের যৌথ উদ্যোগে আয়োজিত আইকনিক স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি গতকাল রাজধানীর বসুন্ধরা কনভেনশন হলে অনুষ্ঠিত হয়। জমকালো এক আয়োজনের মধ্য দিয়ে ডনের হাতে তুলে দেয়া হয় আইকনিক স্টার সম্মাননা। ক্রীড়াঙ্গনের প্রিয় মুখ ডন ছাড়াও টিভি ক্যাটাগরিতে মেহজাবিন ও আফরান নিশো এবং চলচ্চিত্রে বিভাগে এই পুরস্কার পান চিত্রনায়ক সিয়াম, নীরব এবং চিত্রনায়িকা পরীমণি, অপু বিশ্বাস ও বিদ্যা সিনহা মিম, নৃত্য বিভাগে পুরস্কার পান নাদিয়া। এছাড়া চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস এবং চয়ণিকা চৌধুরীকেও আইকনিক স্টার অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

ডনের পুরস্কার প্রাপ্তির বিষয়ে আয়োজন কমিটির অন্যতম সদস্য মালা খন্দকার বলেন, ‘এফ এম ইকবাল বিন আনোয়ার ডন শুধু একজন কর্পোরেট পারসোনালিটিই নন; তিনি ক্রীড়া এবং সংস্কৃতি অঙ্গনেও পরিচিত। বিশেষ করে ক্রীড়াঙ্গনে তার সুনাম সর্বজনবিদিত। তাকে আইকনিক স্টার অ্যাওয়ার্ড দিতে পেরে বরং আমরাই গর্বিত। কারণ দেশের মৃতপ্রায়, হারিয়ে যেতে বসা খেলাগুলো তিনি ওয়ালটনের মধ্য দিয়ে জাগিয়ে রেখেছেন। শুধু তাই নয় আমাদের দেশের জাতীয় খেলা কাবাডির দুঃসময়েও কিন্তু হাল ধরেছিল ওয়ালটন এবং ডন ভাই। এত সব কারণ বিবেচনায় এনে আমরা স্পোর্টস বিভাগে ডন ভাইকে আইকনিক অ্যাওয়ার্ডে সম্মানিত করেছি। তিনি আমাদের দেশের একজন সত্যিকারের আইকন।’

পুরস্কার পেয়ে দারুণ উচ্ছ্বসিত ডন বলেন, ‘পুরস্কার প্রাপ্তি কেবল আনন্দের নয়; দায়িত্ববোধও বাড়িয়ে দেয়। আইকনিক স্টার অ্যাওয়ার্ডও এর ব্যতিক্রম নয়। তবে এই পুরস্কারের ভাগিদার আমি একা নই। ওয়ালটনের সঙ্গে থেকেই এই পুরস্কার অর্জন করতে পেরেছি। এজন্য ওয়ালটনের বোর্ড অব ডিরেক্টরস, ম্যানেজিং ডিরেক্টরসহ ওয়ালটন পরিবারের প্রত্যেক সদস্যের কাছে আমি কৃতজ্ঞ। আইকনিক স্টার অ্যাওয়ার্ডে আমাকে ভূষিত করার জন্য আয়োজকদের প্রতিও বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করছি।’


আরো খবর: