শিরোনাম ::
তিন পর্যটকের মৃত্যু: পরিকল্পিত হত্যার অভিযোগে দুই মামলা রেকর্ড উখিয়ায় হত্যা মামলার আসামী গ্রেপ্তার ভারত থেকে পালিয়ে আসা তিন রোহিঙ্গাসহ আটক ৫ শহরে র‍্যাবের অভিযানে আরো পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা সৈকতের ঝাউবীথিতে রাখাইনদের বর্ষা উৎসব শুরু চকরিয়ায় স্ত্রী-সন্তানের সন্ধান পেতে হতভাগা স্বামীর আদালতের আশ্রয় কক্সবাজারে ডু নো হার্ম বিষয়ক দুদিনের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত রামুতে বসত বাড়িতে অগ্নিকান্ডে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি চকরিয়ায় বাড়িভিটা জবরদখলে নিতে সন্ত্রাসী হামলায় একই পরিবারের ১২ নারী-পুরুষ আহত পেকুয়ায় পুকুরের পানিতে ডুবে হেফজখানার ছাত্রের মৃত্যু
শনিবার, ২১ মে ২০২২, ০৮:০৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

এবারের মিস ইউনিভার্স ভারতীয় সুন্দরী হারনাজ

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

দীর্ঘ ২১ বছর পর মিস ইউনিভার্স হলেন এক ভারতীয়৷ চণ্ডীগড়ের বাসিন্দা হারনাজ সান্ধু ভারতকে এনে দিলেন মিস ইউনিভার্স ২০২১-এর খেতাব। সুস্মিতা সেন ও লারা দত্তের পর মিস ইউনিভার্সের মুকুট পরলেন হারনাজ সান্ধু।

রোববার (১২ ডিসেম্বর) তাকে আনুষ্ঠানিকভাবে বিজয়ী ঘোষণা করা হয়। এবার রানার আপ হয়েছেন মিস প্যারাগুয়ে নাদিয়া ফেরেইরা, দ্বিতীয় রানার আপ হয়েছেন মিস সাউথ আফ্রিকা লায়েলা সোয়ানি।

২০২০ সালের মিস ইউনিভার্স আন্দ্রেয়া মেজা ২১ বছর বয়সী হারনাজের মাথায় মুকুট পরিয়ে দেন। এ বছর মিস ইউনিভার্সের ৭০তম আসর বসেছিল ইসরায়েলে। চূড়ান্ত পর্বে এক প্রশ্নের জবাবে মডেল হারনাজ জানান, ‘নারীদের নিজের ওপর বিশ্বাস রাখা উচিত। অন্যের সঙ্গে তুলনা বন্ধ করে নিজের ওপর আস্থা রাখা উচিত। প্রত্যেকটা মানুষই আলাদা এবং সেই তার জীবনের নিয়ন্ত্রক। নিজস্ব স্বাতন্ত্র্যের মধ্যেই সৌন্দর্য নিহিত। ’

পিপল সাময়িকী এক প্রতিবেদনে জানিয়েছে, অবসরে ইয়োগা, নাচ, রান্না ও দাবা খেলতে ভালোবাসেন হারনাজ। বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়াকে আদর্শ মানেন তিনি।


আরো খবর: