তারিখ: মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০১৯ ইং, ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

আবারো বিয়ে করতে যাচ্ছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। কয়েকদিন আগে এ অভিনেত্রীর নতুন প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার শোনা যাচ্ছে নতুন প্রেমিককেই বিয়ে করতে যাচ্ছেন এ নায়িকা। আর তা হলে বিয়ের হ্যাটট্রিক পূর্ণ হবে শ্রাবন্তীর।

সংসার কিছুতেই টেকানো যাচ্ছে না। তবুও নতুন আশায় বুক বাঁধেন, ঘর বাঁধেন। যদি এই ভাঙাগড়ার খেলায় টিকে যায় কোনো একটা ঘর, কোনো একটা পুরুষ। জীবনটা কাটিয়ে দেয়া যাবে সামাজিক সৌন্দর্যে। এমনই হয়তো ভাবছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী। প্রথম বিয়েটা করেছিলেন ক্যারিয়ারের দুশ্চিন্তার আগেই। সেটা টিকল না। এরপর বেশ কয়েকজন নায়ক-ব্যবসায়ীর সঙ্গে তার প্রেমের খবর পাওয়া গেছে।

সব গুঞ্জন থামিয়ে ভালোবেসেই শ্রাবন্তী বিয়ে করেছিলেন মুম্বাইয়ের মডেল কৃষণ ব্রজকে। বছর যাবার আগেই চলে গেল সেই দাম্পত্য জীবনের মুগ্ধতা। তার সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়েছে সম্প্রতি। এরপর তিনি জড়িয়েছেন নতুন প্রেমে। এবার শোনা যাচ্ছে সেই প্রেমিককে বিয়ে করতে যাচ্ছেন তিনি। তৃতীয় বিয়ের প্রস্তুতিও নেয়া শুরু করেছেন।

আরো পড়ুন ::  উপজেলা নির্বাচনে কমল সমর্থিত প্রার্থীকে বিজয়ী করার অঙ্গীকার

পাত্রের নাম রোশন সিং ওরফে মন্টি। জন্ম সূত্রে পাঞ্জাবি, পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু। রোশন শ্রাবন্তীর পরিবারের ঘনিষ্ঠ। সেই সূত্রেই শ্রাবন্তীর সঙ্গে আলাপ। মাস চারেকের পরিচয়েই নাকি দু’জনের মধ্যে সম্পর্কটা গভীর হয়েছে। শ্রাবন্তীর ছেলে ঝিনুকেরও রোশনকে খুব পছন্দ। ঘনিষ্ঠ মহলে শ্রাবন্তী আপাতত শুধু এটুকুই বলেছেন, রোশন ভীষণই ভালো মানুষ।

প্রসঙ্গত, নির্মাতা রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালের ১০ জুলাই শ্রাবন্তী ও কৃষণের বিয়ে হয়। বিয়ের তিন মাস যেতে না যেতেই তাদের বিচ্ছেদের খবর সামনে আসে। তবে কেন তাদের বিচ্ছেদ হলো তা নিয়ে এখনও শ্রাবন্তী কিংবা কৃষণ মুখ খোলেননি।

Share:

আপনার মতামত প্রদান করুন ::