শিরোনাম :
সেই রাতে আমি জীবনের মূল্যবান সম্পদ হারিয়েছি: শবনম পারভীন সুপার ওভারে স্বস্তির জয় বেঙ্গালুরুর বিএনপির রাজনীতিতে চরম দুঃসময় চলছে : ওবায়দুল কাদের নাগরিক সেবায় যত বেশি ইতিবাচক কাজ তত বেশি পুরস্কার : আইজিপি কানাডায় রেড অ্যালার্ট জারি: বার, রেঁস্তোরা ও থিয়েটার হল ২৮ দিনের জন্য বন্ধ ঘোষণা আলীকদমে সাতটি প্রাথমিক বিদ্যালয়ে শিশু বান্ধব আসবাব সামগ্রী বিতরণ সিলেটে নববধু ধর্ষণে অভিযুক্তদের রাজনৈতিক পরিচয় নাকচ করছে আওয়ামী লীগ ছাত্রাবাসে দলবদ্ধ ধর্ষণ মামলার আসামি মাহফুজুর গ্রেপ্তার ড্রাইভার মালেকের মতো চুনোপুঁটিদের ধরে লাভ নেই চীনের চূড়ান্ত শক্তির প্রদর্শন, একসঙ্গে ৫ সমুদ্রে নজিরবিহীন যুদ্ধ মহড়া!
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৮ অপরাহ্ন

একরাম ‘হত্যা’: প্রধানমন্ত্রীর ডাকে ঢাকা গেলেন কক্সবাজার যুবলীগের সভাপতি-সম্পাদক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ৫, ২০১৮ ৪:০১ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ৫, ২০১৮ ৪:০১ পূর্বাহ্ণ

চলমান মাদক বিরোধী অভিযানে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে টেকনাফ পৌরসভার কাউন্সিলর একরামুল হক নিহতের ঘটনায় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর ডাকে ঢাকা গেছেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহামদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল। মঙ্গলবার (৫জুন) তাঁরা দু’জন বিমানে করে ঢাকা গেছেন।

বিষয়টি নিশ্চিত করে সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল জানান, একরাম নিহতের ঘটনায় তদন্তের উদ্যোগ নিয়ে সরকার। এর অংশ হিসেবে সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে আমাদের দু’জনকে ডেকেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বররাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল আামাদের সাথে কথা বলবেন জানানো হয়েছে।

শহীদুল হক সোহেল বলেন, ডাক পেয়ে আমরা দু’জন ঢাকায় পৌঁছেছি। আজ রাত ৯টায় স্বররাষ্ট্রমন্ত্রী আমাদের সাথে বসবেন বলে সিডিউল হয়েছে। আগামীকাল প্রধানমন্ত্রী আমাদের সাথে বসবেন বলে কথা রয়েছে।

জেলা যুবলীগের সভাপতি সোহেল আহামদ বাহাদুর বলেন, একরামুল হক নিহতের ঘটনায় সারা দেশজুড়ে তোলপাড় চলছে। একরামের ইয়াবা ব্যবসার সংশ্লিষ্টতা না থাকা ও তার মারা যাওয়ার মুহূর্তের অডিও রেকর্ড ভাইরাল হওয়ায় কঠোর সমালোচনা চলছে। এর প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিষয়টি অত্যন্ত সিরিয়াসলি নিয়েছেন। তিনি ঘটনা তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন। একরাম সম্পর্কে হয়তো আমাদের কাছে জানতে চাওয়া হবে। একরাম সম্পর্কে আমরা যা জানি সব প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে বলবো।

তিনি বলেন, আমাদেরও দাবি একরাম নিহতের ঘটনায় সুষ্ঠু তদন্ত হোক। সে নিরপরাধ হয়ে থাকে তাহলে এই ঘটনার সাথে যারা যারা জড়িত তাদের সর্বোচ্চ শাস্তি আমরা দাবি করবো।

এদিকে কক্সবাজার সিটি কলেজের প্রভাষক জমির জামির কর্তৃক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ‘কাউয়া’ বলার ঘটনায় প্রসঙ্গে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল বলেন, জমির জামির নামে ওই ব্যক্তি যুবলীগের কেউ নয়। আর দলের শীর্ষ নেতাকে নিয়ে এমন অশালীন কথা বলা কেউ আগামী যুবলীগে ঢুকতে পারবে না।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::