শিরোনাম :
সকল ষড়যন্ত্রের জাল ভেদ করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবেই: শামীম চুমু খেতেও ভয় পাচ্ছেন সালমান সুয়ারেজের বিদায়ে মেসির আবেগঘন বার্তা রিজার্ভ চুরির মামলার নোটিশ পেয়েছে সেই ক্যাসিনো পাকিস্তানেরগোয়েন্দা সংস্থার সাথে বিএনপির সম্পর্ক অনেক পুরনো: তথ্যমন্ত্রী এবার লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা ৫৪ হাজার রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে বাংলাদেশকে অনুরোধ জানিয়েছে সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর ঐকান্তিক চেষ্টায় রেলওয়ে তার হারানো যৌবন ফিরে পেয়েছে : রেলমন্ত্রী বর্তমান যুগে উন্নয়নের প্রধান হাতিয়ার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নির্ভর শিক্ষা: স্পিকার ইসরায়েল ইস্যুতে এবার ট্রাম্পকে এক হাত নিলেন সৌদি প্রিন্স
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৪ অপরাহ্ন

একরামুল নিহতের ঘটনায় বেআইনি কিছু হলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ১, ২০১৮ ১১:২১ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ১, ২০১৮ ১১:২১ পূর্বাহ্ণ

টেকনাফের পৌর কাউন্সিলর একরামুল হক নিহতের ঘটনায় বেআইনি কিছু ঘটে থাকলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শুক্রবার চ্যানেল আই ভবনে অনুষ্ঠিত ‘তেজগাঁও ওল্ড স্টুডেন্টস সোসাইটি’র ইফতার আয়োজনে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা বিষয়টা তদন্ত করব। একজন ম্যাজিস্ট্রেট বিষয়টি তদন্ত করবে, তিনি যদি মনে করেন ওই বন্দুকযুদ্ধে বেআইনি কিছু হয়েছে তবে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

একরামুল হক কথিত বন্দুকযুদ্ধে নিহত হওয়ার পর তার স্ত্রী আয়েশা বেগম বলেছেন, এ হত্যাকাণ্ড পূর্ব-পরিকল্পিত। এ বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের কাছে এখন পর্যন্ত যে ধরণের তথ্য আছে তাতে এ ধরণের কোনো আভাস পাওয়া যায়নি। তবে একরামের স্ত্রী যেটা বলেছেন তা আমরা তদন্ত করে দেখবো।

র‌্যাবের এই কথিত বন্দুকযুদ্ধ নারায়ণগঞ্জের সাত খুনের মতো হবে কিনা জানতে চাইলে আসাদুজ্জামান খাঁন বলেন, আমি মনে করি না এমন কিছু ঘটবে।

মাদক বিরোধী আন্দোলনে সারাদেশ থেকে অভূতপূর্ব সাড়া এসেছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সারাদেশের মানুষ বিশ্বাস করেন, আমরা মাদকের বিরুদ্ধে যে যুদ্ধে নেমেছি তা কেবল মাত্র মাদক নিয়ন্ত্রণ হলেই থামবে। যতক্ষণ পর্যন্ত এদেশ থেকে মাদক নিয়ন্ত্রণ না হচ্ছে, ততদিন অভিযান চলবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::