শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

একদিনে ১৯জনের করোনা শনাক্ত কক্সবাজারে

ডেস্ক নিউজ
আপডেট: বুধবার, ১২ জানুয়ারি, ২০২২

কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ৫৭৮ জনের নমুনা টেস্ট করে ১৯ জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে।

অবশিষ্ট ৫৫৯ জনের নমুনা টেস্ট রিপোর্ট ‘নেগেটিভ’ আসে।

কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার করোনা শনাক্ত হওয়া ১৯ জনের মধ্যে মহেশখালী উপজেলার রোগী ১০ জন, কক্সবাজার সদর উপজেলার রোগী ৭ জন, পেকুয়া উপজেলার ১ জন এবং টেকনাফ উপজেলার ১ জন রোগী রয়েছে।

এছাড়া, কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে গত ১০ জানুয়ারি ৪২১ জনের নমুনা টেস্ট করে ৪ জন, ৯ জানুয়ারি ৫১৬ জনের নমুনা টেস্ট করে ৬৮ জন, ৮ জানুয়ারি ৩৪২ জনের নমুনা টেস্ট করে ৪০ জন, ৭ জানুয়ারি ৫৭৫ জনের নমুনা টেস্ট করে ১৬ জন এবং ৬ জানুয়ারি ৪৬৯ জনের নমুনা টেস্ট করে ২৮ জনের রিপোর্ট ‘পজেটিভ’ পাওয়া যায়।

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন)
অধ্যাপক ডা. আহমেদুল কবীর স্বাক্ষরিত দেওয়া তথ্য মতে, ১০ জানুয়ারি পর্যন্ত কক্সবাজার জেলায় ২৩ হাজার ৭৭৬ জনের দেহে করোনা শনাক্ত করা হয়। একইসময়ে ৩১০ জন করোনা আক্রান্ত হয়ে কক্সবাজার জেলায় মৃত্যুবরণ করেছেন।
সিবিএন


আরো খবর: