শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

একদিনে শনাক্ত ১০হাজার ৮৮৮জন,চারজনের মৃত্যু!

ডেস্ক নিউজ
আপডেট: বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২

দেশে গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৮৮৮ জন, আর মারা গেছেন ৪ জন। এ নিয়ে মোট প্রাণহানি দাঁড়ালো ২৮ হাজার ১৮০ জনে। ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৪১ হাজার ২৯২টি।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) স্বাস্থ্য অধিদফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তির হিসাব অনুযায়ী, পরীক্ষার অনুপাতে করোনা শনাক্তের হার ২৬ দশমিক ৩৭ শতাংশ। গতকাল বুধবার করোনা শনাক্ত হয়েছিল ৯ হাজার ৫০০ জনের। আর মারা গিয়েছিল ১২ জন। ওইদিন শনাক্তের হার ছিল ২৫ দশমিক ১১ শতাংশ।

একদিনের ব্যবধানে মৃত্যু কমলেও শনাক্তের সংখ্যা ও হার বেড়েছে। এ পর্যন্ত দেশে মোট করোনা শনাক্ত হয়েছে ১৬ লাখ ৫৩ হাজার ১৮২ জনের। এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ৫৭৭ জন। এ নিয়ে মোট সুস্থ হলো ১৫ লাখ ৫৪ হাজার ৮৪৫ জন।

প্রসঙ্গত, দেশে করোনার প্রথম সংক্রমণ শনাক্ত হয়েছিল ২০২০ সালের ৮ মার্চ। এর ১০ দিনের মাথায় ১৮ মার্চ প্রথম মৃত্যুর খবর আসে।
যমুনা টিভি অনলাইন


আরো খবর: