তারিখ: বৃহস্পতিবার, ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Share:


কলকাতা, ০২ ডিসেম্বর- অবশেষে সম্পূর্ণ হল একটা পথ। দীর্ঘদিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গেই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন বলে শোনা যাচ্ছিল। সেই মতো চার হাত এক হল। দীর্ঘদিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন জুন মালিয়া। শনিবার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে হল সেই অনুষ্ঠান।

রবিবার সন্ধ্যায় ছিল রিসেপশন পার্টি। সেই পার্টিতে অরিন্দম শীল থেকে কোয়েল। রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস থেকে তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি কে ছিলেন না। কিন্তু সবার নজর ছিল জুনের দিকেই।

বিগত বেশ কয়েক বছর ধরেই তারা ছিলেন সম্পর্কে। যার পরিণতি পেল বিয়ের মধ্য দিয়ে। এই বিয়েতে উপস্থিত ছিল জুনের মেয়ে শিবাঙ্গী এবং ছেলে শিবেন্দ্র। গত ১৪ বছর ধরে সম্পর্কে রয়েছেন জুন ও সৌরভ। বিভিন্ন কঠিন সময়ে একে অপরের পাশে থেকেছেন দু’জনে।

এতদিনে নিজেদের জন্য ভাবার সময় পেয়েছেন। আর সেই কারণে এই উৎসবে জুনের ছেলে এবং মেয়ে দায়িত্ব নিয়ে অতিথি আপ্যায়ন করলেন। বিয়ে উপলক্ষে নিমন্ত্রিত ছিলেন টলি ইন্ডাস্ট্রির বেশ কিছু বন্ধুও। উপস্থিত ছিলেন সস্ত্রীক অরিন্দম শীল। ঘরোয়া ভাবেই সকলে মিলে মেতে উঠলেন এই খুশির আনন্দে।

এই মুহূর্তে ধারাবাহিকের কাজে ব্যস্ত থাকলেও বিয়ে উপলক্ষে কিছুদিনের ছুটি নিয়েছিলেন বলে জানা যাচ্ছিল। এমনিতেই নিজের ব্যাক্তিগত জীবন একেবারেই বাইরে আনেন না জুন। তাই বিশেষ কিছু বন্ধুবান্ধব ছাড়া এইও বিয়েতে উপস্থিত ছিল না কেউই। পরিচালক অরিন্দম শীল তার সোশ্যাল মিডিয়াতে কিছু ছবি শেয়ার করেছেন। দুর্গা পুজোর সময়ে অরিন্দম শীলের মিতিন মাসি সিনেমাতেও অভিনয় করেছিলেন জুন।

তবে এই মুহূর্তে তার হাতে বেশ কিছু কাজ রয়েছে সেগুলোতে মন দিতে চান বলেও জানিয়েছেন। সিনেমার পাশাপাশি ছোটপর্দা এবং ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। এতদিনের সব দায়িত্ব মিটিয়ে নিজের জন্য সিদ্ধান্ত নিলেন জুন। এখন দেখার তাঁদের দুজনের আগামী পথ কেমন চলে।

এন কে / ০২ ডিসেম্বর




Share:
error: কপি করা নিষেধ !!