শিরোনাম :
দশ টাকায় অ্যাকাউন্ট খুলে নেওয়া যাবে সরকারি সহায়তা আমার গাওয়া গানগুলো বিকৃত না করে যত্নে রাখবেন ক্রীড়াঙ্গনেও স্মরণীয় হয়ে থাকবেন এন্ড্রু কিশোর পাকিস্তান থেকে ৮ বাংলাদেশিকে ফিরিয়ে আনা হচ্ছে পর্যটকশূণ্য কক্সবাজার সৈকতে ভেসে আসছে স্বর্ণ, খুঁজতে ভীড় করছে মানুষ কক্সবাজারে ১৫৯ নমুনা পরীক্ষায় ৩৭ জন করোনা পজিটিভ রাধিকাপুর থেকে মোংলা বন্দরে রেল সংযোগ হচ্ছে : নৌ প্রতিমন্ত্রী বান্দরবানে আওয়ামীলীগ কর্মী অপহরণের ৪ দিনের ব্যবধানে আবারো নিখোঁজ ১ ত্রিপুরা জেলায় স্বস্তির বৃষ্টি পেয়ে আমন ধানের বীজতলা তৈরিতে ব্যস্ত কৃষক লাদাখে উত্তেজনার মধ্যেই পাকিস্তানকে সশস্ত্র ড্রোন দিচ্ছে চীন
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০২:৩৮ পূর্বাহ্ন

এই আফগান সুন্দরীকেই পছন্দ সালমানের!

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ৩০, ২০১৯ ৬:৩০ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ৩০, ২০১৯ ৬:৩০ পূর্বাহ্ণ


মুম্বাই, ৩০ নভেম্বর – দাবাং থ্রি-তে মালাইকা অরোরার জায়গায় নিয়ে আসা হয়েছে ওয়ারিনা হুসেনকে। মুন্না বদনাম হুয়া গানের সঙ্গে এবার কোমর দোলাতে দেখা যাবে এই আফগান সুন্দরীকে। দাবাং থ্রি-র সেট থেকেই বেশ কয়েকটি ছবি শেয়ার করেন ওয়ারিনা।

আয়ুষ শর্মার সঙ্গে লভয়াত্রি-তে স্ক্রিন শেয়ার করেন ওয়ারিনা হুসেন। আয়ুষের সঙ্গে অভিনয়ের জন্য আফগান সুন্দরিকে বলিউডে নিয়ে আসেন। লভয়াত্রি বক্স অফিসে সেভাবে ভালো ব্যবসা করতে না পারলেও, ওয়ারিনার সৌন্দর্যে মুগ্ধ হয়ে যায় বলিউড। এবার ২০ বছর বয়সী ওয়ারিনা হুসেনকেই আইটেম নম্বরের জন্য দাবাং থ্রি-তে কাস্ট করেন সালমান খান। মুন্না বদনাম হুয়া মুক্তি না পেলেও, শ্যুটিংয়ের সময় ওয়ারিনা বেশ কিছু ছবি শেয়ার করেন ফ্লোর থেকে।

সম্প্রতি মুক্তি পায় দাবাং থ্রি-র ট্রেলার। সেখানে সালমান খান, সোনাক্ষী সিনহার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সাই মঞ্জরেকর।

সালমানের দাবাং দিয়ে যেমন বলিউডে পা রাখেন সোনাক্ষী সিনহা, তেমনি দাবাং থ্রি দিয়ে বলিউডে পা রাখছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাই। সেই সঙ্গে এই সিনেমার আইটেম নম্বরে দেখা যাবে আফগান সুন্দরি ওয়ারিনা হুসেনকে।

এন এইচ, ৩০ নভেম্বর




কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::