শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:২৯ অপরাহ্ন

উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা

শহিদ রুবেল::

প্রকাশ: নভেম্বর ২৭, ২০২০ ৭:২১ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৭, ২০২০ ৭:২১ পূর্বাহ্ণ

দিনব্যাপী উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে আসন্ন উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র বিতরণ ও জমা দান কার্যক্রম শেষ হয়েছে।

২৭ নভেম্বর শুক্রবার উখিয়া প্রেসক্লাব মিলনায়তনে নির্বাচন কমিশনারের নিকট প্রার্থীরা এই মনোনয়ন পত্র জমা প্রদান করেন।

এতে সভাপতি পদে ৫ জন যথাক্রমে এস এম আনোয়ার হোসেন, এডভোকেট আব্দুর রহিম, রফিক উদ্দিন বাবুল, রফিকুল ইসলাম ও সরওয়ার আলম শাহীন। সহ সভাপতি পদে ৩ জন যথাক্রমে সাইফুর রহিম শাহীন, দীপন বিশ্বাস, হুমায়ুন কবির জুশান।

সাধারণ সম্পাদক পদে ৩ জন যথাক্রমে কমরুদ্দিন মুকুল, রতন কান্তি দে, এএইচ সেলিম উল্লাহ। যুগ্ন সাধারণ পদে ২ জন যথাক্রমে আমানুল হক বাবুল, জসিম উদ্দিন চৌধুরী।

অর্থ সম্পাদক পদে ২ জন যথাক্রমে আমিনুল হক আমিন, সোলতান মাহমুদ চৌধুরী। সাহিত্য, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক পদে ১ জন কাজী হুমায়ুন কবির বাচ্চু। দপ্তর ও ক্রীড়া সম্পাদক পদে ২ জন যথাক্রমে মাহমুদুল হক বাবুল, শ.ম. গফুর।

কার্যকরী সদস্য পদে ৬ জন যথাক্রমে ফারুক আহমদ, গফুর মিয়া চৌধুরী, মুহাম্মদ হানিফ আজাদ,নুর মোহাম্মদ শিকদার, শফিউল শাহীন ও ওবাইদুল হক চৌধুরী মনোনয়ন পত্র জমা প্রদান করেন।

সত্যতা নিশ্চিত করে উখিয়া প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহব্বায়ক ও নির্বাচন কমিশনার নুরুল আমিন সিদ্দিক জানান, ২৮ নভেম্বর শনিবার মনোনয়ন পত্র যাচাই বাচাই করা হবে এবং বৈধ ও অবৈধ মনোনয়ন পত্রের প্রাথমিক খসড়া তালিকা প্রকাশ করা হবে। সেই সাথে বাতিলকৃত মনোনয়ন পত্রের বিরুদ্ধে লিখিত অভিযোগ গ্রহণ করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::